ধর্ষণচেষ্টার অভিযোগে যুগ্মসচিবসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩৪, অক্টোবর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩৬, অক্টোবর ১৮, ২০১৯

আদালতরাজধানীর বংশালে শ্লীলতাহানি ও ধর্ষণচেষ্টার অভিযোগে যুগ্মসচিব আব্দুল খালেকসহ (৫৩) পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক নারী। বুধবার (১৬ অক্টোবর) বিকালে ঢাকার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর আদালতে মামলাটি (নম্বর১২৭/২০১৯) দায়ের করা হয়। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে বংশাল থানাকে তদন্তের নির্দেশ দেন।

তদন্তকারী বংশাল থানার পরিদর্শক (তদন্ত) মীর রেজাউল ইসলাম জানান, মামলার অপর আসামিরা হলো- অন্তর (৩৫), আবু বক্কর প্রধান (৪৫), রবিউল ইসলাম রবি (৩৮) ও মিল্টন (৪০)।

থানা পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, মামলায় মূল অভিযুক্ত আব্দুল খালেক স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের (ইউপিইএইচডিপি) প্রকল্প পরিচালক (যুগ্মসচিব)।

মামলায় অভিযোগ করা হয়, ২১ সেপ্টেম্বর ওই নারী চাকরির খোঁজে ঢাকার সায়েদাবাদ জনপথ মোড়ে একটি প্রতিষ্ঠানে আসেন। সেখান থেকে ফেরার পথে তার পূর্ব পরিচিত অন্তর ও আবু বক্করের সঙ্গে দেখা হয়। তারা সিটি করপোরেশনে একটি ভালো চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দেন। একজন ‘বড় স্যারের’ সঙ্গে পরিচয় করিয়ে দিতে ওই নারীকে বংশালের সিদ্দিক বাজার এলাকায় এলাহি ভবনে নিয়ে যান। সেখানে যাওয়ার পর ভবনের দ্বিতীয় তলায় নিয়ে একটি কক্ষে তাকে আটকে রেখে ১ লাখ টাকা দাবি করেন। পরে ওই কক্ষে রবিউল ও মিল্টন নামের দুজন ওই নারীকে আব্দুল খালেকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে বলেন, ‘স্যারকে খুশি করতে পারলেই তোমার চাকরি হয়ে যাবে।’ একথা বলে তারা সেখান থেকে বেরিয়ে আসে। এরপর আব্দুল খালেক ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। আত্মরক্ষার চেষ্টা করলে ওই নারীকে চড়-থাপ্পড় ও কিলঘুষি মেরে চলে আসেন আব্দুল খালেক। এ বিষয়ে মুখ খুললে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

 

/টিএইচ/এনআই/

লাইভ

টপ