খোকার মরদেহে মেয়র আতিকের শ্রদ্ধা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:২৭, নভেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:২৮, নভেম্বর ০৭, ২০১৯

সাদেক হোসেন খোকার মরদেহে মেয়র আতিকুল ইসলামের পুষ্পস্তবক অর্পণঅবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র, মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মরদেহে পুষ্পস্তবক অর্পণ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলা ১১ টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় সাদের হোসেন খোকার দ্বিতীয় জানাজা শেষে মরদেহে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন করেন তিনি।
এদিকে সাদেক হোসেন খোকার প্রতি সম্মান জানিয়ে সিটি করপোরেশনের রেওয়াজ অনুযায়ী আজ বৃহস্পতিবার ঢাকা উত্তর সিটি করপোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন পূর্ণ দিবস ছুটি ঘোষণা করা হয়।
প্রসঙ্গত, সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা সোমবার (৪ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুরে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কিডনির ক্যানসারে আক্রান্ত অবস্থায় দীর্ঘদিন তিনি যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন ছিলেন।
বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। ঢাকায় একাধিক জানাজা শেষে সাদেক হোসেন খোকাকে জুরাইন গোরস্তানে দাফন করা হবে বলে বিএনপির দলীয় সূত্র জানিয়েছে।



 

/এসএস/ওআর/

লাইভ

টপ