গাজীপুরে ফেনসিডিলসহ আটক দুই

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০২, নভেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:১৭, নভেম্বর ০৮, ২০১৯





গাজীপুরে-ফেনসিডিলসহ-আটক-দুই-(2)গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে মাদক কারবারি চক্রের ২ সদস্যকে ফেনসিডিলসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুরের কালিয়াকৈর থানাধীন চন্দ্রা মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবার (৮ নভেম্বর) বিকালে র‌্যাব-১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম এই তথ্য নিশ্চিত করেন।

আটক মাদক কারবারিরা হলো রাজশাহীর মো. আজাদ (৬০) ও মো. সালাহ উদ্দিন ওরফে গামা (৫৭)। এ সময় তাদের কাছ থেকে ৫১০ বোতল ফেনসিডিল, ৩ টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ১৮০ টাকা জব্দ করা হয়।

লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম জানান, আটক আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, রাজশাহীর সীমান্ত এলাকা দিয়ে চোরাচালানির মাধ্যমে এসব ফেনসিডিল তারা নিয়ে আসে। বিভিন্ন পরিবহন ব্যবহার করে সরবরাহের জন্য ঢাকায় নিয়ে আসে আজাদ ও সালাহ উদ্দিন।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আজাদ মাদক কারবারিতে জড়িত থাকায় নির্দিষ্ট কোনও পেশায় কাজ করে না। ফেনসিডিলের এই চালানটি রাজশাহী থেকে গাজীপুরে মাদকের অন্য কারবারিদের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল তার। এই চালানটি সরবরাহের জন্য তাকে ৩০ হাজার টাকা দেওয়ার কথা ছিল।
সালাহ উদ্দিন জিজ্ঞাসাবাদে জানায়, সে রাজশাহীতে রঙ মিস্ত্রি হিসেবে কাজ করতো। এর পাশাপাশি মাদকের কারবারও করতো। এর আগেও ৭-৮ টি মাদকের চালান রাজশাহী থেকে ঢাকায় নিয়ে এসেছিল বলেও সে স্বীকার করে।

আটক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাব-১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম।

/এসজেএ/এমএনএইচ/

লাইভ

টপ