Vision  ad on bangla Tribune

মালয়েশিয়ায় যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাসানুল বান্না, কুয়ালামপুর ।।১২:২১, নভেম্বর ০৩, ২০১৫

jubodolমালয়েশিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে স্থানীয় মালয়েশিয়া যুবদল। রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেল রবিবার স্থানীয় সময় রাত ৮টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী সভায় প্রধান অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সেলিমুজ্জামান সেলিম। তিনি বলেন, যুবদলের তরুণরাই দেশ ও গণতন্ত্রের সবচেয়ে সচেতন সৈনিক। আপনারা প্রবাসে জনমত তৈরির মাধ্যমে স্বৈরাচার সরকারকে ক্ষমতা থেকে নামানোর আন্দোলনকে আরও বেগবান করুন।

বিশেষ অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম শাহ বলেন, বর্তমান সরকার জনগণের নিরাপত্তা দিতে সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই শেখ হাসিনা বিশ্বের কোথাও গেলে সেখানকার বাংলাদেশিরা বিক্ষোভে ফেটে পড়েন। তিনি কখনও মালয়েশিয়া আসার চিন্তা করলে তার সফর প্রতিহত করবে মালয়েশিয়া যুবদল ও প্রবাসীরা।

সভায় মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বিএনপি বাংলাদেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল। বিএনপি বাংলাদেশের জনগণ ও গণতন্ত্রে বিশ্বাস করে। বিএনপি নেতাদের হামলা-মামলা দিয়ে কোনও লাভ হবে না।

malysia-news-pic-2

যুবদলের মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম ইলিয়াসের উপস্থাপনায় যুবদল মালয়েশিয়া সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম খান সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মীর রবিউল আলম লাভলু, মালয়েশিয়া বিএনপির সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মাহমুদ, এস এম জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাউদ্দিন, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান রতন তালুকদার, যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সুজন, মুজাহিদুল ইসলাম মুরাদ, শাহ জালাল পণ্ডিত, আরাফাত হোসেন কালু, মোহাম্মদ নাসির মোল্লা, মোহাম্মদ রমজান আলী, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, সহ-সাংগঠনিক সম্পাদক হাসিবুল হোসেন শান্ত, সাহিত্য সম্পাদক এনায়েত হোসেন ও দফতর সম্পাদক বাদল কারার।

এছাড়া অনুষ্ঠানে টেলিফোনে বক্তব্য রাখেন, যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাধারণ সম্পাদক সাইফুল আলম নিরব ও লন্ডন থেকে মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। এ সময় মালয়েশিয়ার নেতৃবৃন্দ কেক কেটে জাতীয়তাবাদী যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।

/টিএন/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ