ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে: গয়েশ্বর

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৬, ডিসেম্বর ১৮, ২০১৫ | সর্বশেষ আপডেট : ২৩:১৭, ডিসেম্বর ১৮, ২০১৫

গয়েশ্বর চন্দ্র রায়পৌর নির্বাচনে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
তিনি বলেন, এই গণজোয়ারে সরকারী দলের প্রার্থীরা দিশেহারা হয়ে পড়েছে। তাই সরকারী দলের ভোট ডাকাতি ঠেকাতে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের ভোট কেন্দ্র পাহারা বসাতে হবে।
শুক্রবার টাঙ্গাইল জেলা বিএনপি কার্যালয়ে পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীদের সমর্থনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, পৌরসভার নির্বাচন কোন সাধারণ নির্বাচন নয়। জনগণের ভোট যাতে কেউ ছিনিয়ে নিতে না পারে সেজন্য ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। সরকার যদি ভোটের উপর হাত দেয় আর ভোট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তাহলে ৩০ ডিসেম্বরের পর থেকে শুরু হবে এই সরকারের পতন আন্দোলন।
সরকারের সমালোচনা করে তিনি বলেন, এতদিন জঙ্গিবাদের ধোয়া তুলে চিৎকার করলেও এখন বলছে দেশে কোনো জঙ্গি নাই। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।
এ সময় কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আহমেদ আযম খান, সাধারণ সম্পাদক শামসুল আলম তোফা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালসহ জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে কেন্দ্রীয় টিম টাঙ্গাইল, মির্জাপুর, গোপালপুর, ভুঞাপুর ও কালিহাতী পৌরসভার বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগ করেন।

/আরএ/

লাইভ

টপ