চাঁদপুরের ৫ পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী জয়ী

Send
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫০, ডিসেম্বর ৩০, ২০১৫ | সর্বশেষ আপডেট : ২৩:৫২, ডিসেম্বর ৩০, ২০১৫

চাঁদপুর

চাঁদপুরের পাঁচ পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হচ্ছেন হাজীগঞ্জ পৌরসভায় মাহবুব উল আলম লিপন, কচুয়ায় নাজমুল আলম স্বপন, মতলবে আওলাদ হোসেন লিটন, ফরিদগঞ্জে মাহফুজুল হক। এছাড়া আগেই ছেংগারচর বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রফিকুল আলম জর্জ।

পুলিশ ও নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,  হাজীগঞ্জ পৌরসভার ২০টি ভোট কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী মাহবুব উল আলম লিপন ১২,৯৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আব্দুল মান্নান খান পেয়েছেন ১২, ১৭৬।

কচুয়া পৌরসভার ৯টি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী নাজমুল আলম স্বপন ১০৭৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী হুমায়ুন কবির প্রধান পেয়েছেন ১,৪৭৫ ভোট।

মতলব পৌরসভার ২২টি কেন্দ্রের মধ্যে ২১টি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী আওলাদ হোসেন লিটন ২৩,৯৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী এনামুল হক বাদল পেয়েছেন ৭,৬৮৫ ভোট। এ পৌরসভায় গোলযোগের কারণে একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

ফরিদগঞ্জ পৌরসভার ১৩টি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী মাহফুজুল হক ৬৪২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী হারুনুর রশিদ পাটওয়ারী পেয়েছেন ৪,৯১০ ভোট এবং বিএনপি বিদ্রোহী প্রার্থী মনজিল হোসেন পেয়েছেন ৪,৭৯০ ভোট।

এছাড়া ছেংগারচর পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী রফিকুল আলম জর্জকে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

/এফএএন/

লাইভ

টপ