behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

মাদারীপুরে আ.লীগ ২, স্থগিত কালকিনিতে এগিয়ে বিদ্রোহী প্রার্থী

মাদারীপুর প্রতিনিধি০৩:১৮, ডিসেম্বর ৩১, ২০১৫

মাদারীপুরের তিনটি পৌরসভার মধ্যে মেয়র পদে দুটিতে জিতেছেন আওয়ামী লীগের প্রার্থীরা। অন্য আরেকটিতে ভোট স্থগিত হয়েছে। সেখানে এগিয়ে আছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী।

সংশ্লিষ্ট প্রিসাইডিং কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

মাদারীপুর

মাদারীপুর পৌরসভা: এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী খালিদ হোসেন ইয়াদ ২০ হাজার ৮০৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র মিজানুর রহমান মুরাদ পেয়েছেন ৪ হাজার ৮৪৫ ভোট।

শিবচর: শিবচর পৌরসভায় আওয়ামী লীগের আওলাদ হোসেন খান ১০১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এখানে স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জেল হোসেন পেয়েছেন ৪৯১ ভোট।

কালকিনি: এদিকে কালকিনি পৌরসভার ১৭টি কেন্দ্রের মধ্যে ২টি কেন্দ্রের নির্বাচন স্থগিত রয়েছে। নির্বাচন শেষ হওয়া ১৫টি কেন্দ্রের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মশিউর রহমান সবুজ ৫ হাজার ৬৬১ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের অপর বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ পেয়েছেন ৪ হাজার ৮০৪ ভোট। আর নৌকা মার্কা নিয়ে আওয়ামী লীগের প্রার্থী এনায়েত হোসেন আছেন তৃতীয় অবস্থানে। তিনি পেয়েছেন ৪ হাজার ৫০১ ভোট। অপর প্রার্থী লোকমান সরদার পেয়েছেন ২ হাজার ১০ ভোট। স্থগিত হওয়ার দুই কেন্দ্রের ভোট ৪ হাজারের বেশি বলে জানা গেছে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও কালকিনি পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার মো. আলাউদ্দীন জানান, পৌর নির্বাচনে আগের রাতে ব্যালট পেপারে সিল মরায় কালকিনির জোনারদন্দী ও কাষ্টগড় এই দুই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রাখা হয়েছে। নির্বাচন কমিশন থেকে সিদ্ধান্ত ও তারিখ অনুযায়ী এই দুটি কেন্দ্রে নতুন করে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 /টিএন/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ