behind the news
Vision  ad on bangla Tribune

কুষ্টিয়ার পাঁচ পৌরসভায় আ.লীগ বিজয়ী

কুদরতে খোদা সবুজ, কুষ্টিয়া০৪:০৪, ডিসেম্বর ৩১, ২০১৫

কুষ্টিয়ার পাঁচটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীরা নৌকা প্রতীকে বিজয় লাভ করেছেন। বুধবার রাতে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কুষ্টিয়া পৌরসভা সাধারন নির্বাচন ২০১৫ এর তথ্য ও ফলাফল সংগ্রহ কেন্দ্র থেকে জেলা রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব উল ফেরদৌস এই ফল ঘোষণা করেন।

এর মধ্যে কুষ্টিয়া পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী নৌকা প্রতীক নিয়ে আনোয়ার আলী পেয়েছেন ৬৭ হাজার ২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীক নিয়ে কুতুব উদ্দিন আহমেদ পেয়েছেন ৩৫ হাজার ১২৮ ভোট। কুষ্টিয়া পৌরসভায় একুশটি সাধারণ ওয়ার্ডে ভোটার সংখ্যা ১লাখ ৩২ হাজার ৫৭৮ জন।

কুষ্টিয়া

মিরপুর পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত হাজী এনামুল হক নৌকা প্রতীক নিয়ে ৮ হাজার ৯৭১ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীক নিয়ে আব্দুল আজিজ খান পেয়েছেন ১ হাজার ৫৭৫ ভোট। এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭৫৯ জন।

ভেড়ামারা পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত আলহাজ¦ শামীমুল ইসলাম ছানা নৌকা প্রতীক নিয়ে ৭ হাজার ৪৯১ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশাল প্রতীক নিয়ে জাসদ সমর্থিত আব্দুল আলীম স্বপন পেয়েছেন ৩ হাজার ৭০৭ ভোট। এই পৌরসভায় মোট ভোটারসংখ্যা ১৬ হাজার ৭১৪ জন।

কুমারখালী পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত সামসুজ্জামান অরুণ নৌকা প্রতীক নিয়ে ৮হাজার ৪৩৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীক নিয়ে তরিকুল ইসলাম লিপু পেয়েছেন ২ হাজার ৭১৩ ভোট। এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৫৯৯ জন।

খোকসা পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত হাজী তারিকুল ইসলাম তারিক নৌকা প্রতীক নিয়ে ৭ হাজার ৭১৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী আল মাসুম মোর্শেদ শান্ত পেয়েছেন ৩ হাজার ২৬৭ ভোট। এই পৌরসভায় মোট ভোটারসংখ্যা ১২ হাজার ৮৯০ জন।

/টিএন/

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ