behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

বগুড়ার ৯ পৌরসভায় পাঁচটিতে জিতলো আ. লীগ

বগুড়া প্রতিনিধি।।০৫:২৭, ডিসেম্বর ৩১, ২০১৫

 

bogra

বগুড়ার ৯টি পৌরসভার নির্বাচনে মেয়র পদে সবগুলোর বেসরকারি ফল পাওয়া গেছে। আওয়ামী লীগের পাঁচজন ও বিএনপির চারজন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে দু’টি দল থেকে দু’জন বিদ্রোহী প্রার্থী রয়েছেন। 

বগুড়া সদর পৌরসভায় বর্তমান মেয়র বিএনপি প্রার্থী একেএম মাহবুবুর রহমান ১,০,৮০০০ (এক লাখ আট হাজার) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট রেজাউল করিম মন্টু ৪৯০০০ ভোট পান।

শেরপুর পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব আবদুস সাত্তার ৮৯১১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপির বর্তমান মেয়র স্বাধীন কুমার কুণ্ডু পেয়েছেন ৬০৭২ ভোট। 

সারিয়াকান্দি পৌরসভায় আওয়ামী লীগের আলমগীর শাহী সুমন ৫৭৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপির বর্তমান মেয়র টিপু সুলতান পেয়েছেন ১৯২২ ভোট।

সান্তাহার পৌরসভায় বিএনপির তোফাজ্জল হোসেন ভুট্টো পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৮৮৬৭ ভোট। নিকটতম আওয়ামী লীগের রাশেদুল ইসলাম রাজা পেয়েছেন ৮১৬৯ ভোট। 

কাহালু পৌরসভায় আওয়ামী লীগের হেলাল উদ্দিন কবিরাজ ৪৭৫৯ ভোট পেয়ে পুনরায় মেয়র হয়েছেন। তার নিকটতম বিএনপির আবদুল মান্নান পেয়েছেন ৩৪৬৭ ভোট।

ধুনট পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী বর্তমান মেয়র এজিএম বাদশাহ্ ৪০০০ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপির আলিমুদ্দিন হারুন মণ্ডল পেয়েছেন ২৪৬২ ভোট। তৃতীয় হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত শরিফুল ইসলাম খান। তিনি পেয়েছেন ১৫০৫ ভোট।

নন্দীগ্রাম পৌরসভায় বিএনপির বহিষ্কৃত কামরুল হাসান সিদ্দিকী জুয়েল ৪৪৪৩ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপির সুশান্ত কুমার শান্ত পেয়েছেন চার হাজার ৩৪৬ ভোট। আওয়ামী লীগের রফিকুল ইসলাম পিংকু পেয়েছেন ৭০২ ভোট।

গাবতলী পৌরসভায় বিএনপির সাইফুল ইসলাম সাত হাজার ১৭১ ভোট পেয়ে পুনরায় মেয়র হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের মমিনুল হক শিলু পেয়েছেন ২০৩৪ ভোট।

এছাড়া শিবগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের তৌহিদুর রহমান মানিক সাত হাজার ২৬২ ভোট পেয়ে মেয়র হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মতিয়ার রহমান মতিন পেয়েছেন ৬০৫৪ ভোট।

/এনএস/এফএনএ/ এইচকে

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ