Vision  ad on bangla Tribune

প্রতিপক্ষের আশঙ্কাকে সত্য করে খাগড়াছড়িতে অপরাজেয় রফিকুল

খাগড়াছড়ি প্রতিনিধি০৭:০৮, ডিসেম্বর ৩১, ২০১৫

খাগড়াছড়ি

আওয়ামী লীগ, বিএনপি ও আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট  (ইউপিডিএফ) কৌশলগতভাবে এক হয়েও হারাতে পারেনি স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. রফিকুল আলমকে। মোবাইল প্রতীকে ৯৪১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে জয় পেয়েছেন এই স্বতন্ত্র প্রার্থী।

তার নিকট প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মো. শানে আলম পেয়েছেন ৫৫৩৭ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবদুল মালেক মিন্টু ৩৭৬৪ ভোট পেয়ে তৃতীয় স্থানে আছেন।

জয়ী প্রার্থী মো. রফিকুল আলম বলেন, জনগণ সিদ্ধান্ত নিতে কোনও ভুল করেনি। পরিচ্ছন্ন পর্যটনবান্ধব শহর গড়ে তুলতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে  দলমতের উর্ধ্বে উঠে আমাকে জয়ী করায় পৌরবাসীকে আন্তরিক শুভেচ্ছা।

মো. রফিকুল আলম

এ বিষয়ে আওয়ামী লীগের সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত এবং খাগড়াছড়ি জেলা ইউপিডিএফের মুখপাত্র রিকো চাকমা কোনো তাৎক্ষণিক কোনও প্রতিক্রিয়া না জানালেও পরে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করবেন বলে জানিয়েছেন।

মাটিরাঙ্গা পৌরসভায় ৭৩৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মো. শামছুল হক। তার নিকট প্রতিদ্বন্দ্বী বিএনপির মো. বাদশা মিয়া পেয়েছেন ৩৩৮৬ ভোট।

/এইচকে/ 

লাইভ

টপ