Vision  ad on bangla Tribune

নির্বাচিত হয়েই সাবেক কাউন্সিলরের বাড়িতে হামলা

সাভার প্রতিনিধি১৭:৫৭, ডিসেম্বর ৩১, ২০১৫

নির্বাচনি সহিংসতাসাভারে সাবেক মহিলা কাউন্সিলরের বাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠেছে সংরক্ষিত আসনের নবনির্বাচিত মহিলা কাউন্সিলর শাহিনুর বেগমের বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় সাবেক মহিলা কাউন্সিলর রাজিয়া সুলতানার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ সময় শাহিনুরের লোকজন সাবেক মহিলা কাউন্সিলরের স্বামী রঞ্জুকে ছুরিকাঘাত করে। সাভার মডেল থানার ওসি এসএম কামরুজ্জামান হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে সাভার পৌরসভার ৭, ৮ ও  ৯ নং ওয়ার্ড থেকে নবনির্বাচিত মহিলা কাউন্সিলর শাহিনুর বেগম ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল নিয়ে একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রাজিয়া সুলতানার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা সাবেক নারী কাউন্সিলের কক্ষে ঢুকে তার আসবাবপত্র ভাঙচুর শুরু করে। এক পর্যায়ে রাজিয়ার স্বামী রঞ্জুকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে । খবর পেয়ে সাভার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সাবেক মহিলা কাউন্সিলর রাজিয়া সুলতানা অভিযোগ করে বলেন, সাভার পৌর নির্বাচনের শুরু থেকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহিনুর বেগম ও তার স্বামী শাহাজান মিয়া তাদের হুমকি দিয়ে আসছিল। এছাড়াও পৌর নির্বাচনে ৮নং ওয়ার্ডে কোনও সাধারণ কাউন্সিলর না থাকায় ওই ওয়ার্ডে আওয়ামী লীগ মেয়র প্রার্থী ও মহিলা কাউন্সিলর শাহিনুরের লোকজন কেন্দ্রে ঢুকে তার এজেন্টদের বের করে দিয়ে জালভোটে দিতে শুরু করে। এর প্রতিবাদ করায় শাহিনুর তার লোকজন নিয়ে বৃহস্পতিবার তার বাড়িতে হামলা চালিয়েছে।

এ ব্যাপারে মহিলা কাউন্সিলর শাহিনুরের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

/জেবি/আরএ/

লাইভ

টপ