শ্রীপুরে তৃতীয়বারের মতো মেয়র হলেন আ. লীগের আনিছুর

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৬, ডিসেম্বর ৩১, ২০১৫ | সর্বশেষ আপডেট : ২৩:২৩, ডিসেম্বর ৩১, ২০১৫

BAL_Powroগাজীপুরের শ্রীপুর পৌরসভায় টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন জেলার শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুর রহমান। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে জয় লাভ করেছেন।
এছাড়া সংরক্ষিত আসনের তিনটিতেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, সাধারণ আসনের ৯টি ওয়ার্ডে সাতটিতে আওয়ামী লীগ ও দুইটিতে বিএনপি সমর্থীত কাউন্সিলর প্রার্থীরা জয়লাভ করেছেন।
এর আগে সর্বপ্রথম ২০০২ সালে তিনি শ্রীপুর পৌরসভার মেয়র নির্বাচিত হন। পরে ২০০৭ সালের নির্বাচনেও তিনি জয়লাভ করেন। সর্বশেষ ২০১৫ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে ১০ হাজার ২১৩ ভোটের ব্যবধানে নির্বাচিত হন। এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপি মনোনীত প্রার্থী মো. শহীদুল্লাহ শহীদ।
গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও শ্রীপুর পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার হাসানুজ্জামান জানান, ৩১ ডিসেম্বর বেলা ১২টায় আনুষ্ঠানিকভাবে তিনি শ্রীপুর পৌরসভা নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মমতাজ মহল পারভীন (আ.লীগ), ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মোমিনা বেগম (আ.লীগ) ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে রোকেয়া বেগম (আ.লীগ) নির্বাচিত হয়েছেন।
সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে মো. বিল্লাল হোসেন (বিএনপি), ২ নং ওয়ার্ডে মো. তাজ উদ্দিন (আ.লীগ), ৩ নং ওয়ার্ডে আব্দুস সাহিদ সরকার (আ.লীগ), ৪নং ওয়ার্ডে মো. শাহজাহান মণ্ডল (আ.লীগ), ৫নং ওয়ার্ডে জিলাল উদ্দিন দুলাল (আ.লীগ), ৬নং ওয়ার্ডে মো. কামরুজ্জামান কামাল (আ.লীগ), ৭নং ওয়ার্ডে মো. হাবিবুল্লাহ (আ.লীগ), ৮নং ওয়ার্ডে মো. ইজ্জত আলী ফকির (বিএনপি) এবং ৯ নং ওয়ার্ডে মো. আমাজাদ হোসেন (আ.লীগ) নির্বাচিত হয়েছেন।

/এনএস/

লাইভ

টপ