Vision  ad on bangla Tribune

সৈয়দপুরে স্থগিত ৪টি কেন্দ্রের ভোটগ্রহণ ১২ জানুয়ারি

নীলফামারী প্রতিনিধি১৬:১৭, জানুয়ারি ০৭, ২০১৬

নির্বাচন কমিশনসহিংসতার কারণে নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে বন্ধ হয়ে যাওয়া ৪টি কেন্দ্রের ভোটগ্রহণ ১২ জানুয়ারি মঙ্গলবার অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিলহাজ উদ্দিন বিষয়টি জানান।
৪টি কেন্দ্রে পৌরসভা নির্বাচন স্থগিত থাকার কারণে একটি মেয়র, একটি সংরক্ষিত কাউন্সিলর ও তিনটি সাধারণ কাউন্সিলরের ফল স্থগিত রাখা হয়েছে।
৩২টি কেন্দ্রের মধ্যে ৪টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত থাকায় ২৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে বিএনপি দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার ভজে ধানের শীষ প্রতীকে ৫ হাজার ৮৬৪টি ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন। তার প্রাপ্ত ভোট ২৫ হাজার ৮২৩টি। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন নৌকা প্রতীকে ১৯ হাজার ৯৫৯ ভোট পেয়েছেন। ৩২টি কেন্দ্রের মধ্যে ২৮টি কেন্দ্রের বেসরকারি ফল ৩০ ডিসেম্বর রাতে ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও নীলফামারী জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিলহাজ উদ্দিন।

জেলা নির্বাচন কর্মকর্তা, ধানের শীষ প্রতীকের সঙ্গে নৌকা প্রতীকের ভোটের ব্যবধান ৫ হাজার ৮৬৪টি থাকায় সেখানে ১২ জানুয়ারি ৪টি স্থগিত কেন্দ্রে আবারও ভোটগ্রহণ শেষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের চূড়ান্ত ফল ঘোষণা করা হবে।

এদিকে, অন্য দুই মেয়র প্রার্থী জাতীয় পার্টির জয়নাল আবেদিন লাঙ্গল প্রতীকে ১ হাজার ৯৫৯ এবং ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের হাফেজ নুরুল হুদা ১ হাজার ৩১১টি ভোট পেয়েছেন।

সৈয়দপুর পৌরসভায় মোট ৮৪ হাজার ৭৫ জন ভোটার রয়েছেন।স্থগিত থাকা ৪টি কেন্দ্রে ভোটার রয়েছেন ১০ হাজার ৪১৮ জন।এরমধ্যে মুসলিম উচ্চ বিদ্যালয়ে ২হাজার ৪৫৩ জন, ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ হাজার ১০৫ জন, নয়াটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ হাজার ৫৪৬ জন ও গোলাহাট রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৩ হাজার ৩১৪ জন।

/এআর/এমএনএইচ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ