ঢাবির ১৩ শিক্ষার্থী পেলেন ডিউক এডিনবুর্গস অ্যাওয়ার্ড

Send
ঢাবি প্রতিনিধি
প্রকাশিত : ০২:৩৪, জানুয়ারি ২৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ০২:৪১, জানুয়ারি ২৬, ২০১৬

সহশিক্ষা কার্যক্রমে সাফল্যের জন্য ‘দ্যা ডিউক অব এডিনবুর্গস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড’ লাভ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ১৩জন শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের মধ্যে একজন গোল্ড, পাঁচজন সিলভার এবং সাতজন ব্রোঞ্জ অ্যাওয়ার্ড লাভ করেছেন।

‘দ্যা ডিউক অব এডিনবুর্গস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড’ লাভ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৩জন শিক্ষার্থীসোমবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।
গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের শুচিতা নাসরীন জান্নাত।
সিলভার অ্যাওয়ার্ড পেয়েছেন মার্কেটিং বিভাগের মৌসুমী পাল, ফাতেমা-তুজ-জোহরা, মো. তৌহিদুজ্জামান তরুণ, অর্থনীতি বিভাগের নাজমী আমির এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিফাত হোসেন।
ব্রোঞ্জ অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন, মার্কেটিং বিভাগের এস এম রাবেয়া জাহান কলি, জেরিন মমতাজ চৌধুরী, অর্থনীতি বিভাগের নাহিয়ান আজাদ শশী, মনোবিজ্ঞান বিভাগের সুমাইয়া বিনতে কাশেম ও উন্নয়ন অধ্যয়ন বিভাগের তাহসিনা আকবর, শিফাত আনোয়ার টুম্পা এবং সাদিয়া আফরীন চৌধুরী।

বিশ্ববিদ্যালয় ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতর আয়োজিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দ্যা ডিউক অব এডিনবুর্গ’স ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সাইফুল ইসলাম, জাতীয় পরিচালক অধ্যাপক ড. কে এম শরিফুল হুদা, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ড. মু. মনজুরুল করিম প্রমুখ।

/এনএস/

লাইভ

টপ