ডেমরায় স্কুল ছাত্রীকে ধর্ষণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:২৮, ফেব্রুয়ারি ০৮, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৯:২৮, ফেব্রুয়ারি ০৮, ২০১৬

রাজধানীর ডেমরার কোনাপাড়ায় স্থানীয় ক্যামব্রিয়ান স্কুলের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণ করা হয়েছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক সাদ্দাম হোসেন (২৩) পলাতক রয়েছেন। এ ঘটনায় স্কুল ছাত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।
স্কুল ছাত্রীর মা জানান, রবিবার দুপুরে মেয়ের জন্য টিফিন নিয়ে স্কুলে যান তিনি। কিন্তু স্কুলে গিয়ে তাকে না পেয়ে তিনি শিক্ষকদের কাছে জানতে চান মেয়ে কোথায়। শিক্ষকরা তাকে জানান, মেয়েটি রবিবার স্কুলে যায়নি। পরে বিকালে মেয়েটি বাসায় ফিরে তাকে জানান, সাদ্দাম নামের এক যুবক তাকে কোনাপাড়ার চিশতিয়া রোডের নূরানী মসজিদ সংলগ্ন বাসায় নিয়ে তাকে ধর্ষণ করেছে।
বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ মেয়েটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে ভর্তি করান।
ডেমরা থানার এসআই সুমন ভৌমিক বাংলা ট্রিবিউনকে জানান, সোমবার দুপুরে মেয়েটি বাদী হয়ে ডেমরা থানায় ধর্ষক সাদ্দামের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর তাকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এসআই সুমন জানান, সাদ্দাম বখাটে। ওই ছেলেটির সঙ্গে গত কিছুদিন আগে মেয়েটির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঘটনার সময় সাদ্দামের পরিবারের সদস্যরা বাসায় ছিলেন না। এ সুযোগে মেয়েটিকে ফুসলিয়ে বাসায় নিয়ে সাদ্দাম ধর্ষণ করে। ঘটনার পর থেকে সাদ্দাম পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তার বাবার নাম জাহাঙ্গির।

/জেইউ/এফএস/ 

লাইভ

টপ