সিরাজগঞ্জের সয়দাবাদ ইউপি নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত

Send
সিরাজগঞ্জদ প্রতিনিধি
প্রকাশিত : ১৫:১১, মার্চ ১৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৫:১৯, মার্চ ১৭, ২০১৬

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নবিদুল ইসলাম বলেন, মিঠু চেয়ারম্যান কারসাজি করে আদালতে  রিট করায় নির্বাচন স্থগিত হওয়ায় বিক্ষুব্ধ লোকজন ও ইউনিয়নবাসী তার বাসভবন ঘেরাও করেন। এ সময় বিক্ষুব্ধদের সঙ্গে তার লোকজনের সংঘর্ষ হয়। মহাসড়ক অবরোধ করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মো. জয়নাল আবেদীন ও সদর উপজেলা নির্বাহী অফিসার ব্রেনজন চাম্বুগং বলেন, নির্বাচন কমিশন থেকে বৃহস্পতিবার সকালে একটি আদেশ ফ্যাক্স ও ই-মেইলযোগে আসে। আদেশে সীমানা নিয়ে জটিলতায় উচ্চ আদালতে মিঠু চেয়ারম্যানের রিটের কারণে সয়দাবাদ ইউনিয়নের নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করা হয়েছে।

সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান, নির্বাচন পিছিয়ে যাওয়ায় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ লোকজন মহাসড়ক অবরোধ ও বাড়িঘর ভাঙচুর করলেও পুলিশ ১০ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক রকিবুল ইসলাম ও হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, সদর থানা পুলিশ ঘটনার মাত্র আধাঘণ্টার মধ্যেই মহাসড়কের পরিস্থিতি স্বাভাবিক করে।

/বিটি/এমএনএইচ/

লাইভ

টপ