behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

বিমানমন্ত্রীর পদত্যাগ দাবি ওলামা লীগের

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৪:৪৪, ডিসেম্বর ০২, ২০১৬

বাংলাদেশ বিমানের কর্মকর্তাদের গাফিলতির কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়াকে গভীর ষড়যন্ত্র হিসেবে দেখছে আওয়ামী ওলামা লীগের একাংশ। এ কারণে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননের পদত্যাগ দাবি করেছে একাংশের সভাপতি ইলিয়াছ হোসাইন বিন হেলালী।

শুক্রবার সকাল ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ দাবি করেন বলে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ইলিয়াছ হোসাইন বিন হেলালী বলেন, ‘বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছিল বলে জানিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ইঞ্জিনিয়ারিং বিভাগের ছয় কর্মকর্তাকে বরখাস্ত করে প্রকৃত ঘটনাকে আড়াল করতে চাচ্ছেন। ছয়জনকে বরখাস্ত করার আগে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেননের পদত্যাগ করা উচিত ছিল।’

 এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের একাংশের সহসভাপতি মাওলানা খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা শহিদুল ইসলামসহ ছিল অনেকে।

/সিএ/এসটি/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ