বুধবার কুমিল্লা যাচ্ছেন ২০ দলীয় জোট নেতারা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৪২, মার্চ ২১, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৩:৫৩, মার্চ ২১, ২০১৭

২০ দলীয় জোট


আগামীকাল বুধবার (২২ মার্চ) কুমিল্লা যাচ্ছেন ২০ দলীয় জোটের কয়েকজন নেতা। কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মনিরুল হক সাক্কুর পক্ষে প্রচারে অংশ নিতে কুমিল্লা যাবেন ২০ দলীয় জোটের নেতারা। বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া বাংলা ট্রিবিউন এ তথ্য জানান।
গোলাম মোস্তফা জানান, প্রচার চালাতে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক ও মহাসচিব এমএম আমিনুর রহমান, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গনি ও মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা ও প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈসা কুমিল্লা যাবেন। তারা সেখানে ২২ ও ২৩ মার্চ থাকবেন এবং প্রচার চালাবেন।
গোলাম মোস্তফা জানান, প্রচারে বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর সদস্য সচিব শহীদুননবী ডাবলু, কল্যাণ পার্টি দফতর সম্পাদক আল-আমিন ভুইয়া রিপন, জাতীয় ছাত্র কেন্দ্রের সমন্বয়কারী সোলায়মান সোহেলও যাবেন।

/এসটিএস/এসটি/

লাইভ

টপ