‘সরকারের কোনও অপকর্মকে সহ্য করবে না যুবদল’

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪৮, মার্চ ২১, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৬:৫১, মার্চ ২১, ২০১৭

যুবদলের পোস্টার সাঁটানো কর্মসূচিসরকারের কোনও অপকর্মকে আর সহ্য করা হবে না বলে ঘোষণা দিয়েছে যুবদল। মঙ্গলবার দুপুরে রাজধানীর শাজাহানপুরে যুবদল ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত পোস্টার লাগানোর কর্মসূচিতে সংগঠনের সভাপতি সাইফুল আলম নীরব এ কথা বলেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, খালেদা জিয়া ও তারেক রহমানের  বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পোস্টার সাঁটাচ্ছে যুবদল।

নীরব বলেন, ‘গত একযুগ ধরে বাংলাদেশের জনগণের ওপর চালানো সকল হত্যা, গুম, নির্যাতন, ৭২ থেকে ৭৫ এর ন্যায় বাংলাদেশ ব্যাংকসহ সরকারি দলের লুটেরাদের ব্যাংক ডাকাতি, শেয়ার মার্কেট লুণ্ঠন, নির্মাণ কাজে রডের বদলে বাঁশের ব্যবহার, উন্নয়নের নামে মেগা প্রকল্প গ্রহণের মাধ্যমে জনগণের অর্থ ডাকাতি করে বিদেশে পাচার, সর্বপরি বিরোধীদলের নেতাকর্মীদের ওপরে  হত্যা নির্যাতনের হিসাব নেওয়ার সময় এসেছে।’

যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, ‘বাংলাদেশের যুবসমাজ উজ্জীবিত। তারা বাংলাদেশের জনগণের দ্বারা নির্বাচিত সরকার প্রতিষ্ঠা করে বাংলাদেশে প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চায় এবং বর্তমান স্বৈরাচারী হাসিনা সরকারের সকল অপকর্মের বিচার দেখতে চায়। তাই আজ আর পিছে ফিরে তাকানোর সময় নাই। আমরা সরকারের সকল নির্যাতনের বিরুদ্ধে দেশের যুবসমাজকে সঙ্গে নিয়ে রুখে দাঁড়াব।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন,সিনিয়র সহসভাপতি শরীফ হোসেন,সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন খান শাহীন, মহানগর উত্তর এর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সিনিয়র সহসভাপতি গোলাম মস্তফা রিয়াদ, যুবনেতা ইউসুফ বিন জলিল কালু, মাহফুজুর রহমান মিনার, মিজানুর রহমান সোহেল ও খন্দকার সেলিম প্রমুখ।

/এসটিএস/এপিএইচ/

আরও পড়ুন: 

তারেক রহমানের লুটের টাকা ফিরিয়ে এনেছি: প্রধানমন্ত্রী

লাইভ

টপ