এরশাদের ভাগ্নিকে বিয়ে করলেন জাপা নেতা বাবলু

বাংলা ট্রিবিউন রিপোর্ট২৩:৪২, এপ্রিল ২১, ২০১৭

জিয়াউদ্দিন বাবলু ও মেহেজেবুন্নেছা টুম্পা (ছবি: জাহিদ বিপ্লব, জাপা সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য)জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নিকে বিয়ে করেছেন জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু এমপি। কনের নাম মেহেজেবুন্নেছা টুম্পা।
শুক্রবার (২১ এপ্রিল) সকালে রাজধানীর বারিধারায় এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বাংলা ট্রিবিউনকে খবরটি দিয়েছেন জাপার কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।
জাপার কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জাহিদ বিপ্লব জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টায় বর জিয়াউদ্দিন বাবলু তার ভাই, বোন, ছেলে ও ছেলের বউসহ এরশাদের বাসভবনে যান। সেখানেই বিয়ের আয়োজন হয়।
বিয়েতে উকিল শ্বশুর হয়েছেন এরশাদের সহোদর ও জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের। কনেপক্ষের সাক্ষী হয়েছেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। ছেলেপক্ষের সাক্ষী হয়েছেন পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ।
বিয়েতে টুম্পার মা মেরিনা রহমান এমপি, কনের খালা এবং আরও কয়েকজন আত্মীয়স্বজনকে দেখা গেছে। দলীয় নেতাদের মধ্যে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় ও মেজর অব. খালেদ আখতার। সন্ধ্যায় নবদম্পতিকে নিয়ে খিলক্ষেতের লা মেরিডিয়ান হোটেলে প্রীতিভোজ করা হয়।

প্রসঙ্গত, জিয়াউদ্দিন বাবলু এবং মেহেজেবুন্নসা উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। আশিক আহমেদ তাদের ছেলে। আশিক বিবাহিত এবং ব্যবসার সঙ্গে যুক্ত। পক্ষান্তরে টুম্পারও প্রথম সংসারে এক মেয়ে ও এক ছেলে আছে।

/এসটিএস/জেএইচ/

লাইভ

টপ