প্রধানমন্ত্রীর বক্তব্য উদ্বেগজনক: বাংলাদেশ ন্যাপ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৪৫, ডিসেম্বর ০৮, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১২:৫৪, ডিসেম্বর ০৮, ২০১৭

বাংলাদেশ ন্যাপনির্বাচনে আসতে কাউকে সাধাসাধি করা হবে না- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যে উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া। তিনি বলেছেন, ‘গণতন্ত্রের স্বার্থেই সব দলের অংশগ্রহণে নির্বাচনের ব্যবস্থা করা সরকারের দায়িত্ব।’

শুক্রবার দলীয় কার্যালয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ'র সম্পাদকমণ্ডলীর সভায় সভাপতির বক্তব্যে গোলাম মোস্তফা এ কথা বলেন।

তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা গণতন্ত্র বাস্তবায়নের স্বার্থে প্রধানমন্ত্রীর একগুয়েমি নীতির পরিহার করে সব নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের মাধ্যমে চলমান রাজনৈতিক সংকট  সমাধানের পথ বের করা।’

সভায় ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী, জননেতা মাওলানা ভাসানীর ১৩৭তম জন্মবার্ষিকী, শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উপলক্ষে ৬ দিনের কর্মসূচী গ্রহণ করা।

কর্মসূচীগুলো হলো: ১১ ডিসেম্বর ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, ১২ ডিসেম্বর মাওলানা ভাসানীর ১৩৭তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও স্মরণসভা, ১৩ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস স্মরণে আলোচনা সভা, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন, ১৬ ডিসেম্বর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন, ২৩ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা।

ন্যাপ মহাসচিবের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ন্যাপ যুগ্ম মহাসচিব সৈয়দ শাহজাহান সাজু, স্বপন কুমার সাহা, মো. নুরুল আমান চৌধুরী, সম্পাদকমণ্ডলীর সদস্য আহসান হাবিব খাজা প্রমুখ।

 

 

 

/এসটিএস/এসটি/

লাইভ

টপ