ডিএনসিসি উপনির্বাচন: বিএনপির মনোনয়নপত্র বিক্রি আজ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:০৫, জানুয়ারি ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০০:২১, জানুয়ারি ১৪, ২০১৮

বিএনপিঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে মেয়র পদে দলের মনোনয়নপত্র বিক্রির জন্য মাত্র একদিন সময় বেঁধে দিয়েছে বিএনপি। কেবল আজ রবিবারই (১৪ জানুয়ারি) এই মনোনয়নপত্র কিনতে পারবেন সম্ভাব্য প্রার্থীরা। এর জন্য তারা সময় পাবেন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।
দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শনিবার (১৩ জানুয়ারি) রাতে তিনি কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।
এসময় মির্জা ফখরুল বলেন, ‘আমাদের নয়া পল্টন কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রি করা হবে। কেবল আগামীকালই (রবিবার) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিক্রি করা হবে মনোনয়নপত্র। আগ্রহী প্রার্থীরা ১০ হাজার টাকার বিনিময়ে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। আগামী সোমবার (১৫ জানুয়ারি) ২৫ হাজার টাকাসহ মনোনয়নপত্র জমা দেওয়া যাবে।’ ওই দিনই (সোমবার) রাত সাড়ে ৮টায় দলের চেয়ারপারসন খালেদা জিয়া মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে গুলশান কার্যালয়ে সাক্ষাৎ করবেন বলেও জানান তিনি।
এদিকে, বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শনিবার রাত সাড়ে ৯টায় দলটির স্থায়ী কমিটির বৈঠক শুরু হয়। বৈঠকে সভাপতিত্ব করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বৈঠকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও উপস্থিত আছেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।
আরও পড়ুন-
কাউন্সিলর প্রার্থীর তালিকা চাইলো আ.লীগ

/এএইচআর/এনআই/টিআর/

লাইভ

টপ