সরকারের ছকে নির্বাচন কমিশনকে আর চলতে দেওয়া যাবে না: খেলাফত মজলিস

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৩৭, ডিসেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২৩:১৪, ডিসেম্বর ০৮, ২০১৮

IMG_20181208_164402২০১৪ সালের মতো নির্বাচন আর হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা সৈয়দ মুজিবুর রহমান। তিনি বলেন, ‘সরকারের ছকে নির্বাচন কমিশনকে আর চলতে দেওয়া যাবে না।’ শনিবার (৮ ডিসেম্বর) দলের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিজয়নগরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সৈয়দ মুজিবুর রহমান বলেন, ‘আগামী ৩০ তারিখের ভোট বিপ্লবে ফ্যাসিস্ট ও স্বৈরাচার সরকারের পতন ঘটবে। এই ব্যালট বিপ্লব ঠেকাতে মরিয়া আওয়ামী লীগ। তারা বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ইতোমধ্যে হুমকি দেওয়া শুরু করেছে। বিরোধী প্রার্থীদের ঘরবাড়ি ভাঙচুর করছে। দলীয় প্রশাসনকে নির্লজ্জভাবে কাজে লাগাচ্ছে। অথচ নির্বাচন কমিশন এসব না দেখার ভান করে আছে। সরকারের ছকে নির্বাচন কমিশন যদি চলে তাহলে পরিণতি শুভ হবে না।’ তিনি আরও বলেন, ‘ফ্যাসিবাদের কবল থেকে জাতিকে মুক্তির লক্ষ্যে আমরা জোটবদ্ধ হয়েছি ও নির্বাচনে যাচ্ছি। আমাদের এই সংগ্রাম জালিমের বিরুদ্ধে ও মজলুমের পক্ষে।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দলটির ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগর, সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা তফাজ্জল হোসাইন, বায়তুলমাল সম্পাদক হুমায়ুন কবির আজাদ, প্রকাশনা সম্পাদক কাজী আরিফুর রহমান প্রমুখ।

/সিএ/এমএনএইচ/এমওএফ/

লাইভ

টপ