ওলামা দলের আহ্বায়ক কমিটি ঘোষণা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:২৬, এপ্রিল ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৫৬, এপ্রিল ০৫, ২০১৯

জাতীয়তাবাদী ওলামা দলবিএনপির অঙ্গসংগঠন ওলামা দলের বর্তমান কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মাওলানা শাহ নেছারুল হককে আহ্বায়ক, মাওলানা নজরুল ইসলাম তালুকদারকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া, ৩৩ জনকে যুগ্ম আহ্বায়ক ও ১৩৬ জনকে কমিটির সদস্য করা হয়েছে। এই কমিটিকে আগামী তিন মাসের মধ্যে কাউন্সিল করে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করারও নির্দেশনা দেওয়া হয়েছে। 

শুক্রবার (৫ এপ্রিল) রাতে বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে যারা আছেন—সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. সেলিম রেজা, মাওলানা আব্দুল মজিদ, যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. আলমগীর হোসেন, ড. সলিম উল্লাহ, মো. মসিউর রহমান, কাজী আবুল হোসেন, মাহমুদুল হাসান শামীম, মৌলভী শামসুর রহমান খাঁন বেনু, মো. রুহুল আমিন, এনামুল হক মাজেদী, ক্বারি মো. সিরাজুল ইসলাম, কাজী মোশারেফ হোসেন, আলমগীর হোসেন খলিলী, মো. খোরশেদ আলম, মুফতি এবিএম শরিফ উল্লাহ, মীম আহমেদ, ডা. শরিফুল ইসলাম, ওবায়েদুর রহমান বিন মোস্তফা, ক্বারি ইখলাছ উদ্দিন বাবুল, আব্দুস সালাম, মো. আবু সাইদ, হাবিবুল্লাহ নোমানী, মোজাম্মেল হক চৌধুরী, এম এ হান্নান জিলানী, ফজলে রাব্বি মো. ত্বহা, মো. নুরুল হক, হাফেজ মো. নাজির হোসেন, সাখাওয়াত হোসেন মোমেন, কাজী মোস্তফা জামাল খোকন, মাহবুবুর রহমান, মো. মনির হোসেন, মো. জিয়াউর রহমান জিয়া, মো. মফিজুর রহমান।

প্রসঙ্গত, গত ২৭ ফেব্রুয়ারি ওলামা দল নিয়ে শুধু ‘দোয়াতেই’ ডাক পড়ে ওলামা দলের শিরোনামে বাংলা ট্রিবিউনে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়।  

/এএইচআর/এপিএইচ/এমওএফ/

লাইভ

টপ