এরশাদের সম্পত্তি নিয়ে ট্রাস্ট গঠন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৪৬, এপ্রিল ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২৫, এপ্রিল ০৭, ২০১৯

এইচ এম এরশাদ (ফাইল ফটো)

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ তার স্থাবর ও অস্থাবর সম্পত্তি নিয়ে ট্রাস্ট গঠন করেছেন। রবিবার (৭ এপ্রিল) এই ট্রাস্ট গঠন করা হয় বলে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন জাপার প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতি।
তিনি বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে বারিধারার বাসায় এরশাদ তার ব্যক্তিগত আইনজীবী শেখ সিরাজুল ইসলামের ব্যবস্থাপনায় সব স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে ট্রাস্ট গঠন করেন। এই ট্রাস্টিতে এরশাদসহ পাঁচজন রয়েছেন। অন্যরা হলেন, এরিক এরশাদ, এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আক্তার, চাচাতো ভাই মুকুল ও এরশাদের ব্যক্তিগত কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর। তবে এরশাদের স্ত্রী রওশন এরশাদ ও ভাই জি এম কাদের নেই ট্রাস্টে।
তবে ট্রাস্টের নাম জানাতে পারেননি ফয়সাল চিশতি। ট্রাস্টের সম্পত্তির মধ্যে রয়েছে, এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসা, গুলশানের দুটি ফ্ল্যাট, বাংলামোটরের দোকান, রংপুরের কোল্ডস্টরেজ, পল্লি নিবাস, রংপুরে জাতীয় পার্টির কার্যালয়, ১০ কোটি টাকার ব্যাংক ফিক্সড ডিপোজিট।
শারীরিকভাবে অসুস্থ এরশাদকে গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের আগে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়া হয়। গত মাসে জন্মদিনে হুইল চেয়ারে করে তাকে চলাফেরা করতেও দেখা গেছে।

/এএইচআর/ওআর/এমওএফ/

লাইভ

টপ