জনগণ সম্পৃক্ত হলে আন্দোলন সফল হবে: ড. কামাল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:২০, এপ্রিল ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৩৩, এপ্রিল ২০, ২০১৯

জন্মদিনে ড. কামালকে শুভেচ্ছা জানান দলের নেতাকর্মীরা স্বাধীনতার ৫০ বছর পূর্তির আগেই জনগণ আন্দোলনের মাধ্যমে সফল হবে বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, জনগণ সম্পৃক্ত হলে যেকোনও আন্দোলন সফল হবেই। এর প্রমাণ দেশে আছে। গণতান্ত্রিক আন্দোলনে দলের নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।
শনিবার (২০ এপ্রিল) গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ৮৩তম জন্মদিন উপলক্ষে দলের নেতারা শুভেচ্ছা জানান তাকে। এ সময় শুভেচ্ছা বক্তব্যে তিনি এ কথা বলেন। এরপর দলের বর্ধিত সভা শুরু হয়। ড. কামাল বলেন, দেশের জনগণ আন্দোলনের মাধ্যমে সফল হবে। কোটা আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলনসহ গণতান্ত্রিক আন্দোলনে যেসব তরুণরা সম্পৃক্ত ছিল তাদের জন্য সামনের দিনগুলোতে উজ্জ্বল ভবিষ্যত অপেক্ষা করছে। আমরা স্বাধীনতার ৫০ বর্ষ পূর্তির আগেই সফল হবো। দেশ আরও এগিয়ে যাবে।
গণফোরামের বর্ধিত সভাগণফোরামে নতুন যোগ দেওয়া নেতাদের নাম উল্লেখ করে তিনি বলেন, তারা প্রত্যেকেই বিশিষ্ট ব্যক্তি। তারা নিজ নিজ জায়গায় বিখ্যাত ও গ্রহণযোগ্য। গণতান্ত্রিক আন্দোলনে নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি। এর আগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ড. কামাল হোসেনকে তার জন্মদিনে শুভেচ্ছা জানান দলের নেতাকর্মীরা। এরপর নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন তিনি। এ সময় গণফোরামের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

 

/এএইচআর/ওআর/

লাইভ

টপ