মোদিকে অভিনন্দন জানিয়ে ড. কামালের চিঠি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩৪, মে ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪৫, মে ২৪, ২০১৯

ড. কামাল ও নরেন্দ্র মোদি

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে জয়ের পর দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি অমিত শাহকে অভিনন্দন জানিয়েছেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। শুক্রবার (২৪ মে) পৃথক দুই চিঠিতে এ অভিনন্দন জানান ড. কামাল।

চিঠিকে ড. কামাল লিখেছেন, সাধারণ নির্বাচনে বিজেপির নিশ্চিত বিজয়ে গণফোরামের পক্ষ থেকে আপনাকে (নরেন্দ্র মোদি) ও আপনার সহকর্মীদের অভিনন্দন জানাচ্ছি। বাংলাদেশের জনগণ ভারতের গণতান্ত্রিক প্রক্রিয়া পর্যবেক্ষণ করেছে অনেক আগ্রহ ও শ্রদ্ধার সঙ্গে।

চিঠিতে আরও উল্লেখ করেন, গণফোরামের পক্ষ থেকে আমি ও আমার সহকর্মীরা আপনার দলের সঙ্গে একটি ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলতে চাই; যাতে উভয় দেশের মধ্যকার বন্ধুত্ব ও সহযোগিতা আরও শক্তিশালী হয়। অদূর ভবিষ্যতে দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে ভারতের প্রধানমন্ত্রী ও বিজেপির নেতাদের সঙ্গে বৈঠকের প্রত্যাশা করেন কামাল হোসেন।

চিঠিতে কামাল হোসেন আরও লিখেন, দ্বিতীয়বারের মতো ভারতের জনগণের শক্তিশালী রায় পাওয়া বড় ধরনের অর্জন। গণপ্রজাতন্ত্রী ভারতের গণতান্ত্রিক কাঠামো ও নির্বাচনি প্রক্রিয়ার শক্তি ও বলিষ্ঠতা দেখে বাংলাদেশের জনগণ অনেক বেশি অনুপ্রাণিত।

 

/এএইচআর/এমএ/

লাইভ

টপ