দেশকে বাঁচানোর প্রতিজ্ঞা করলেন অলি আহমদ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৩২, আগস্ট ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩৪, আগস্ট ০৬, ২০১৯





জাতীয় মুক্তি মঞ্চের আহ্বায়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, ‘জনগণকে বাঁচানোর জন্য মুক্তিযুদ্ধের সময় আপনারা যেভাবে এগিয়ে এসেছিলেন, তেমনি আমি এই মঞ্চ থেকে বলছি হয় মুক্তি হবে, না হয় মৃত্যু হবে। সেই প্রতিজ্ঞা আপনারা এখান থেকে করে যাবেন। প্রতিজ্ঞা দেশকে বাঁচানোর জন্য; দেশের জনগণকে বাঁচান।’
মঙ্গলবার (৬ আগস্ট) রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জাতীয় মুক্তি মঞ্চ আয়োজিত ‘দেশের সার্বিক বিরাজমান পরিস্থিতি: উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এসব বলেন।
অলি আহমদ বলেন, ‘দেশের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধিরা নির্বাচিত হয় নাই। বিগত জাতীয় সংসদ নির্বাচনের আগে ও নির্বাচনকালীন জনগণ বিভিন্নভাবে নির্যাতিত ও অত্যাচারিত হয়েছে। কারণ, দেশ স্বাধীন হয়েছে, কিন্তু জনগণ স্বাধীন হয় নাই।’
তিনি বলেন, ‘তাই আমাদের সবাইকে জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে। আইনের শাসন, সুশাসন, ন্যায়বিচার, মানবাধিকার প্রতিষ্ঠা করে দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত, দলীয়করণমুক্ত বাংলাদেশ গঠন করতে হবে।’ একে অপরকে দোষারোপ করলে কখনও দেশকে অভীষ্ট লক্ষ্যে পৌঁছে দেওয়া যাবে না বলে মন্তব্য করেন তিনি।
বৈঠকে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

/এইচএন/এইচআই/

লাইভ

টপ