ডেঙ্গু প্রতিরোধে রাজধানীতে বিএনপির প্রচারণা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৮, আগস্ট ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:১৬, আগস্ট ০৯, ২০১৯

বিএনপিডেঙ্গু প্রতিরোধে রাজধানীতে সচেতনতাভিত্তিক র‌্যালি ও প্রচারণা চালিয়েছে বিএনপি। বৃহস্পতিবার (৮ আগস্ট) দলটির ঢাকা মহানগর উত্তর শাখা, জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংসদের (জাসাস) আয়োজনে মহানগরীর বিভিন্ন এলাকায় এ প্রচারণা চালানো হয়।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর কাফরুলে গণসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। কাজীপাড়া থেকে শুরু করে রোকেয়া সরণির দুইপাশে এ কর্মসূচি পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে মেয়র নির্বাচনে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসেবে আলোচনায় আছেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে প্রচারণাঢাকা মহানগর উত্তরের পল্লবী, তুরাগ থানা, উত্তরা পশ্চিম থানা ও দক্ষিণ খান এলাকায় ডেঙ্গু প্রতিরোধে কর্মসূচি পালিত হয়। তাবিথ আউয়াল দক্ষিণ খানে সমবেতদের উদ্দেশে বলেন, ‘ডেঙ্গু এখন মহামারি আকার ধারণ করেছে। ডেঙ্গু মোকাবিলায় সরকারের কোনও কার্যকরী পদক্ষেপ নেই।’তিনি অভিযোগ করেন, ‘সরকার জনগণের দুঃসময়ে পাশে দাঁড়াতে ব্যর্থ হয়েছে।’
এদিকে, বৃহস্পতিবার সকালে জাসাসের উদ্যোগে বেইলি রোডে লিফলেট বিতরণ করা হয়। এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে চিত্রনায়িক শায়লা ইসলামসহ সংগঠনের কিছু নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

/এসটিএস/এমএনএইচ/

লাইভ

টপ