এবার ডেঙ্গু আমাদের চরম শিক্ষা দিয়েছে: নাসিম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০২:০৬, আগস্ট ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০২:০৭, আগস্ট ০৯, ২০১৯

মোহাম্মদ নাসিমআওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ‘এবার ডেঙ্গু আমাদের চরম শিক্ষা দিয়েছে। সমগ্র জাতিকে নাড়া দিয়েছে। তাই এটাকে নিয়ে রাজনীতি না করে আসুন, সবাই মিলে ‘ডেঙ্গু প্রতিরোধী অভিযান’ অব্যাহত রেখে ডেঙ্গুমুক্ত দেশ গড়ি।’
বৃহস্পতিবার (৮ আগস্ট) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের জাসদ কার্যালয়ের সামনে ১৪ দলের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনামূলক কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নাসিম বলেন, এখন সবাইকে ঢাকাসহ সারাদেশকে ডেঙ্গুমুক্ত করতে কাজ করতে হবে।, ডেঙ্গু নির্মূলে বছরব্যাপী অভিযান অব্যাহত এবং এডিস মশার বিস্তার রোধে কাজ চালিয়ে যেতে হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন হয়েছে। তার নেতৃত্বে ডেঙ্গুমুক্ত বাংলাদেশ গড়তেও আমরা সফল হবো। ডেঙ্গুমুক্ত বাংলাদেশ গড়তে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্ট মন্ত্রী ও ঢাকার দুই মেয়রের প্রতি তিনি আহ্বান জানান।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জোটের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ একাংশের সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার, সাধারণ সম্পাদক আতাউল্লাহ খান প্রমুখ।

 

 

 

/এমএইচবি/ওআর/

লাইভ

টপ