রুমিন কোনও অন্যায় করেননি: মির্জা ফখরুল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৫৮, আগস্ট ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১৮, আগস্ট ২৮, ২০১৯





সংরক্ষিত মহিলা আসনের বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা সরকারের কাছে প্লট চেয়ে কোনও অন্যায় করেননি বলে মনে করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে তিনি এ-ও বলেছেন, প্লট চাওয়ার বিষয়টি রুমিনের জন্য ‘আন-ইথিক্যাল’ হয়েছে।
মঙ্গলবার (২৭ আগস্ট) রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবে কাজী জাফরের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় তিনি এ মন্তব্য করেন।
জাতীয় পার্টি (জাফর) এই স্মরণসভার আয়োজন করে।
মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘ফেসবুকসহ পত্রপত্রিকাতে ড্রাম বাজিয়ে রুমিনের বিরুদ্ধে একটি অবস্থান তৈরি করার চেষ্টা হচ্ছে। রুমিন কোনও অন্যায় করেননি।’
তিনি বলেন, ‘হতে পারে বিষয়টি তার জন্য আন-ইথিক্যাল হয়েছে। কিন্তু রুমিন জোর গলায় পার্লামেন্টের ভেতর-বাইরে সবখানেই এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে কথা বলেন। সুতরাং আমাদের এই চিন্তাভাবনার লোক যারা আছেন তাদের অনুরোধ করবো, দয়া করে আপনারা তার বিরুদ্ধে বা অন্য কারও বিরুদ্ধে কোনও কমেন্ট করবেন না।’ এতে আন্দোলনের ক্ষতি হবে মন্তব্য করেন বিএনপি মহাসচিব।
স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জালাল হায়দার, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মাহবুবউল্লাহ প্রমুখ।

আরও পড়ুন...

রুমিনের প্লটের আবেদন নিয়ে আপত্তি নেই বিএনপির

/এইচএন/এইচআই/এমওএফ/

লাইভ

টপ