রংপুরে উপনির্বাচন: বিএনপির মনোনয়ন ফরম বিক্রি ৫ সেপ্টেম্বর

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:০৮, সেপ্টেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:০৭, সেপ্টেম্বর ০৩, ২০১৯

বিএনপিরংপুর-৩ আসনের উপনির্বাচনে অংশগ্রহণে আগ্রহীদের মাঝে আগামী ৫ সেপ্টেম্বর থেকে মনোনয়ন ফরম বিক্রি করবে বিএনপি। মনোনয়ন প্রত্যাশীরা নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল করিব রিজভী এ তথ্য জানান।

রিজভী জানান, রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা ৫ সেপ্টেম্বর ফরম সংগ্রহ করতে পারবেন। ৬ সেপ্টেম্বর মনোনয়ন ফরম জমা নেওয়া হবে। ৭ সেপ্টেম্বর বেলা ৫টায় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে।    

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনী বাধা দিয়েছে বলেও অভিযোগ করে রিজভী। তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী কোথাও কোথাও হামলা করে পণ্ড করে দিয়েছে। গ্রেফতার ও নির্যাতন করেছে আমাদের নেতাকর্মীদের। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

১ সেপ্টেম্বর প্রতিষ্ঠাবার্ষিকীর দিন জিয়াউর রহমানের মাজারে যাওয়ার পথে যুবদল নেতা আলামীন, আল হাসান, সুজন, সুমন, আকিব, অন্তর, ২৪ নং ওয়ার্ড ছাত্রদল নেতা রাজীবকে পুলিশ গ্রেফতার করেছে বলেও দাবি জানান রিজভী।  

/এএইচআর/এসটি/এমএমজে/

লাইভ

টপ