হজ ব্যবস্থাপনা সুষ্ঠু হওয়ায় আ.লীগের সম্পাদকমণ্ডলীর সন্তোষ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৩৪, সেপ্টেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৩৭, সেপ্টেম্বর ০৩, ২০১৯





আওয়ামী লীগএবারের হজ ব্যবস্থাপনা সুষ্ঠু হওয়ায় ধর্ম মন্ত্রণালয়ের প্রশংসা করেছে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলী। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৫টায় রাজধানীর ধানমন্ডির দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সম্পাদকমণ্ডলীর সভায় এ জন্য সন্তোষ প্রকাশ করা হয়।
ধর্ম মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ উপস্থিত সম্পাদকরা ২০১৯ সালের হজ ব্যবস্থাপনার উচ্ছ্বসিত প্রশংসা করেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের ইতিহাসে এবারের হজ ব্যবস্থাপনা ছিল সবচেয়ে সুষ্ঠু। ঢাকায় হজযাত্রীদের সৌদি ইমিগ্রেশন ও লাগেজ ব্যবস্থাপনাও ছিল যথাযথ। এজন্য আওয়ামী লীগ নেতারা সন্তুষ্টি প্রকাশ করেন।
সভায় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর কাছে ওবায়দুল কাদের জানতে চান, হজ ব্যবস্থাপনা নিয়ে কেন সংবাদ সম্মেলন করা হচ্ছে না। জবাবে ধর্ম প্রতিমন্ত্রী জানান, আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে সব হাজি ফিরে আসবেন। এরপর সংবাদ সম্মেলন করা হবে।

/জেইউ/এইচআই/

লাইভ

টপ