পদ পাওয়ার পর প্রথম কর্মসূচিতেই দেরিতে এলেন তারা!

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৪৪, সেপ্টেম্বর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:২০, সেপ্টেম্বর ২১, ২০১৯

ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামলপদ পাওয়ার পর প্রথম কর্মসূচিতেই দেরিতে এসেছেন ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক  ইকবাল হোসেন শ্যামল। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে যাওয়ার কথা ছিল তাদের। কিন্তু তারা নির্ধারিত সময়ের প্রায় ঘণ্টাখানেক পর সেখানে পৌঁছান।

ছাত্রদলের দুই নেতা সময়মতো উপস্থিত না হলেও বিএনপির মহাসচিবসহ দলের সিনিয়র নেতারা ঠিক সময়ে উপস্থিত হয়েছিলেন। তাদের দেরির কারণে বেলা সাড়ে ১১টায় জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাসময়ে না আসায় তাদের তিরস্কার করেন কয়েকজন সিনিয়র নেতা। তারা বলেন, এদের অবস্থা শুরু থেকে দেখা যাচ্ছে ছাত্রলীগের পদ হারানো সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর মতো। তারাও নাকি নিজেদের প্রোগ্রামে আওয়ামী লীগ নেতাদের দাওয়াত দিয়ে পরে উপস্থিত হতেন। এখন দেখি ছাত্রদলের অবস্থাও একই।
ছাত্রদলের সাবেক দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী বলেন, ‘ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক নির্দিষ্ট সময়েই অনুষ্ঠানস্থলে চলে এসেছিলেন। তবে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের জন্য তারা প্রধান সড়কে অপেক্ষা করায় সমাধিস্থলে শ্রদ্ধা জানাতে ৫ থেকে ৭ মিনিট দেরি হতে পারে।’

এ বিষয়ে জানতে ছাত্রদলের দুই নেতার মোবাইলে একাধিকবার ফোন করে এবং মেসেজ পাঠিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি। 

/এএইচআর/এসটি/এমএমজে/

লাইভ

টপ