ছাত্র মজলিসের নেতৃত্বে মনসুরুল-মনির

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৫৫, সেপ্টেম্বর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৫৮, সেপ্টেম্বর ২১, ২০১৯



মনসুরুল আলম মনসুর ও মুহাম্মদ মনির হোসাইনখেলাফত মজলিসের ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হয়েছেন মনসুরুল আলম মনসুর। সেক্রেটারি জেনারেল হয়েছেন মুহাম্মদ মনির হোসাইন। সারাদেশের সংগঠনটির সদস্যদের গোপন ভোটে ২০১৯-২০ সেশনের জন্য তারা নির্বাচিত হয়েছেন।
শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর শাহজাহানপুরে মাহবুব আলী ইনস্টিটিউট মিলনায়তনে ছাত্র সংগঠনটির দুই দিনব্যাপী সদস্য সম্মেলনের সমাপনী অধিবেশনে কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারি জেনারেল নির্বাচনের ফল ঘোষণা করা হয়।
বিদায়ী কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সদস্য সম্মেলনে প্রধান অতিথি ছিলেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক।
অনুষ্ঠানে খেলাফত মজলিসের মহাসচিব আহমদ আবদুল কাদের বলেন, ‘দুর্নীতির ঘনঘটায় চারিদিক অন্ধকারচ্ছন্ন হয়ে আসছে। শিক্ষাঙ্গন থেকে শুরু করে সরকার ও প্রশাসনের সর্বত্র চলছে চাঁদাবাজি, ঘুষ, দুর্নীতি, জুলুম। ঢাকা শহরে বিভিন্ন ক্লাবের নামে জুয়া আর মাদকের আড্ডা জাতিকে স্তম্ভিত করেছে।’
খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা সাখাওয়াত হোসাইন, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও ইসলামী ছাত্র মজলিসের প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, মুহাম্মদ আবদুল জলিল প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

/সিএ/এইচআই/

লাইভ

টপ