বর্তমান ছাত্র রাজনীতি জাতির জন্য অশনি সংকেত: জিএম কাদের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:১৫, অক্টোবর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫৬, অক্টোবর ২১, ২০১৯

জাতীয় ছাত্র সমাজ নেতাদের দেওয়া ফুলের তোড়া গ্রহণ করছেন জাপা চেয়ারম্যান জি এম কাদের

ছাত্র রাজনীতির গৌরবোজ্জ্বল ঐতিহ্য এখন হারাতে বসেছে। এ বিপর্যয় থেকে উত্তরণের জন্য ছাত্র রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে হবে। এ মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যন এবং বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

রবিবার (২১ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে তিনি এসব কথা বলেন। এর আগে দলের ছাত্র সংগঠন জাতীয় ছাত্রসমাজের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন তিনি। 

ছাত্ররা এ জাতির ভবিষ্যৎ উল্লেখ করে জিএম কাদের বলেন, সেই ভবিষ্যৎকে আমরা অন্ধকারের পথে ঠেলে দিতে পারি না। আমি জাতীয় ছাত্র সমাজকে আলোর বর্তিকা হিসেবেই গড়ে তুলতে চাই।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, বর্তমান ছাত্র রাজনীতি যে পথে গেছে তা জাতির জন্য অশনি সংকেত। জাতীয় ছাত্রসমাজের প্রত্যেক নেতা-কর্মী এরশাদের আদর্শে উজ্জীবিত হবে। পল্লীবন্ধু কখনও ছাত্রসমাজকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করতে চাননি। তিনি ছাত্রদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত হওয়ার দীক্ষা দিয়েছেন।

আগামী ১৫ নভেম্বরের মধ্যে জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সম্মেলন করারও নির্দেশ দেন জি এম কাদের। সংগঠনটির সম্মেলন দেখভাল করার জন্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে আহ্বায়ক করে ৬ সদস্যের একটি মনিটরিং সেলও গঠন করা হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ, ছাত্র বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান, ছাত্রসমাজের কেন্দ্রীয় আহ্বায়ক মো. জামাল উদ্দিন, সদস্য সচিব ফয়সাল দিদার দিপু, যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খান জুয়েল প্রমুখ।

 

/এএইচআর/টিএন/

লাইভ

টপ