সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৫, অক্টোবর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৮, অক্টোবর ২১, ২০১৯

 

জাতীয় ঐক্যফ্রন্ট

সমাবেশ করার অনুমতি পায়নি জাতীয় ঐক্যফ্রন্ট। আগামীকাল মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশ করার কথা ছিল বিরোধী এই জোটের। তবে সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত তারা অনুমতি পায়নি।
এদিন বিকালে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে তার বেইলি রোডের বাসভবনে জোটের স্টিয়ারিং কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সমাবেশে অনুমতি না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।
সভা শেষে জোটের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, ‘গণশোক সমাবেশের অনুমতি না দেওয়ায় জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা মনে করেন, ভোটডাকাত গণবিচ্ছিন্ন সরকার খুবই লজ্জাকর কাজ করেছে, মতপ্রকাশের অধিকার খর্ব করেছে।’
তিনি জানান, সরকার অনুমতি না দেওয়ায় সমাবেশ স্থগিত করা হয়েছে। আলাপ-আলোচনার মাধ্যমে ঐক্যফ্রন্ট দ্রুত তাদের পরবর্তী করণীয় নির্ধারণ করবে। আগামীতে আন্দোলন-প্রতিবাদ অব্যাহত থাকবে বলেও জানান ঐক্যফ্রন্টের এই নেতা।
সভায় উপস্থিত ছিলেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিকল্পধারার আহ্বায়ক অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ।

/এএইচআর/এইচআই/

লাইভ

টপ