বয়োজ্যেষ্ঠদের নেতৃত্ব ছাড়তে বললেন এরশাদ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:২৬, ফেব্রুয়ারি ০৮, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৬:৩০, ফেব্রুয়ারি ০৮, ২০১৬

হুসেইন মুহম্মদ এরশাদজাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘যারা আমার মতো বয়োজ্যেষ্ঠ তারা নেতৃত্ব ছেড়ে দিন। নতুন প্রজন্মকে আসতে দিন।’ এরশাদ সম্প্রতি জিএম কাদের এবং মহাসচিব পদে রুহুল আমিন হাওলাদারকে নিয়োগ দেওয়ার পর থেকেই দলের প্রেসিডিয়াম বৈঠকে উপস্থিত হচ্ছেন না রওশন এরশাদ ও তার অনুগত নেতারা। তাদের উদ্দেশে আজ সোমবার এক সভায় এরশাদ এই মন্তব্য করেছেন।
সোমবার দুপুরে  গুলশানের এক কনভেনশন সেন্টারে সারাদেশের জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের সঙ্গে আয়োজিত যৌথসভায় তিনি এ কথা বলেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
রওশন এরশাদ ও তার অনুগত নেতাদের প্রতি ইঙ্গিত দিয়ে এরশাদ বলেন, ‘যেসব নেতা দলের বৈঠকে গরহাজির থাকছেন তাদের ভবিষ্যৎ ভালো হবে না। আমার সিদ্ধান্ত কখনও পরিবর্তন হবে না। আজকের এই প্রোগ্রাম বন্ধ করে দেওয়ার জন্য অনেক ষড়যন্ত্র করা হয়েছে। ফোন করে না আসার জন্য সবাইকে হুমকি দেওয়া হয়েছে। কিন্তু সেই হুমকি উপেক্ষা করে সবাই এখানে এসেছেন।’
এরশাদ আরও বলেন, ‘জাতীয় পার্টিকে নিঃশেষ করার ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু জাতীয় পার্টি শেষ হয়নি। আমাদের সামনে কঠিন মুহূর্ত। এ পরীক্ষায় আমাদের উত্তীর্ণ হতে হবে। অতীতকে ভুলেই সামনে এগিয়ে যেতে হবে। জাতীয় পার্টি প্রায় মৃত ছিল। মহাসচিবসহ বেশ কয়েকটি পদে পরিবর্তনে মৃতপ্রায় সন্তানের মত জেগে উঠেছে দল। এতে জনগণের পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের মধ্যে নতুন আশার সঞ্চার হয়েছে।’ 

অনুষ্ঠানে দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জি এম কাদেরসহ বেশ কয়েকজন প্রেসিডিয়াম সদস্য উপস্থিত ছিলেন। তবে অংশ নেননি রওশন এরশাদ এবং তার অনুগত প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যরা। 

/সিএ/এফএস/  

লাইভ

টপ