কাউন্সিল সফল করতে সরকারের সহযোগিতা চায় বিএনপি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৩, মার্চ ১৭, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২০:১৩, মার্চ ১৭, ২০১৬

ফখরুলদলের ষষ্ঠ কাউন্সিল আয়োজন সফল করতে সরকারের সার্বিক সহযোগিতা চেয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিলের ভেন্যু পরিদর্শন শেষে তিনি বলেন, ‘আশা করছি, আগামী ১৯ তারিখ কাউন্সিল অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পারবো।
তিনি বলেন, ‘আমাদের কাউন্সিল দেশের গণতান্ত্রিক রাজনীতিতে নিঃসন্দেহে একটা ইতিবাচক ভূমিকা পালন করবে এটাই আমাদের প্রত্যাশা। কাউন্সিল সফল করতে সরকার পূর্ণ সহযোগিতা করবে বলে প্রত্যাশা করছি।’
কাউন্সিল নিয়ে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘পুনরায় জেগে ওঠার জন্য কাউন্সিল যে অনন্য ভূমিকা রাখবে, সে ব্যাপারে তারা নিশ্চিত।’
তিনি জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে যাবতীয় কাজ সুষ্ঠুভাবে সম্পাদন করার জন্য যে উপ-কমিটিগুলো গঠন করা হয়েছিলো, সেই কমিটির আহ্বায়কদের নিয়ে কাউন্সিলস্থল সরেজমিনে তদন্ত করতে এসেছিলাম।
এর আগে উপ-কমিটির প্রধানদের নিয়ে কাউন্সিলের ভেন্যুস্থল পরিদর্শন এবং বৈঠক করে মির্জা ফখরুল।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আ স ম হান্নান শাহ, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক, এ জেড এম জাহিদ হোসেন, আবদুল আউয়াল মিন্টু, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আবদুস সালাম, বিশিষ্ট সাংবাদিক শফিক রহমানসহ উপকমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসটিএস/এজে/

লাইভ

টপ