behind the news
Vision  ad on bangla Tribune

আগেই নেতৃত্ব নির্বাচন, নেই প্রচারণাওবিএনপির কাউন্সিল নিয়ে মানুষের আগ্রহ কম

সালমান তারেক শাকিল০২:৫৩, মার্চ ১৯, ২০১৬





এদিকে ৬ষ্ঠ কাউন্সিলের প্রচারণা নিয়েও রয়েছে বিএনপির নেতাকর্মীদের নানা খেদ। রাজধানীতে কাউন্সিল নিয়ে যুৎসই কোনও প্রচারণা হয়নি। ছয় লাখ পোস্টার প্রকাশের কথা গয়েশ্বর চন্দ্র রায় জানালেও আদতে কাউন্সিল এলাকার আশেপাশেই পোস্টার চোখে পড়েনি।এ বিষয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন,খুব দ্রুততার সঙ্গে সব আয়োজন করতে হয়েছে।এ কারণে সামান্য কিছু বিষয়ে ল্যাকিংস থাকেই। তবে পোস্টার লাগানোতে পুলিশের বাধা ছিল।এরই মধ্যে কয়েকজন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির একজন নেতা বলেন,প্রচারণা তো ছিল না।কাউন্সিল কেন্দ্র করে শুধু লবিংটাই বেশি ছিল। গুলশান রাজনৈতিক কার্যালয়ের একজন কর্মকর্তা বলেন,এটি নিয়মরক্ষার কাউন্সিল। মানুষের আগ্রহ থাকার কোনও কারণ নেই।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রবিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভায় বলেন,বিএনপির কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারপারসন ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। এই দুই পদে অন্য কাউকে মনোনয়নপত্র জমা না দিতে গোপনে বলা হয়েছে।কাজেই বিএনপি কাউন্সিল নিয়ে রঙ-তামাশা করছে।

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ