বিএনপি ও খালেদা জিয়ার রাজনীতি নির্মূল করতে হবে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৮, মার্চ ১৯, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২১:২৬, মার্চ ১৯, ২০১৬

খালিদ মাহমুদ চৌধুরীবিএনপি ও খালেদা জিয়ার রাজনীতি নির্মূল করা উচিৎ বলে মনে করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
শনিবার বিরল উপজেলার দুঃস্থ মুক্তিযোদ্ধাদের অর্থ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ সাম্রাজ্যবাদীদের লক্ষ্যে পরিণত হয়েছে। সাম্রাজ্যবাদীদের সহায়ক শক্তি হিসেবে বিএনপি আবির্ভূত হয়েছে। তাই বিএনপি ও খালেদা জিয়ার রাজনীতি নির্মূল করতে হবে।
খালেদা জিয়া ও তারেক জিয়ার ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে জানিয়ে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতাবিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছে মা ও ছেলে। ইসলামের বিরুদ্ধেও তারা ষড়যন্ত্র করছে। ইরাক, লিবিয়ার মত অবস্থা সৃষ্টি করতে জঙ্গী ও আইএস’র ধুয়া তোলা হচ্ছে। কিন্তু বাংলাদেশে কোন আইএস জঙ্গী নেই।
বিরল উপজেলার কাজীপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে স্কুলভবনের উদ্বোধনসহ বেতুড়া বাজার, বৈরাগীপাড়া, দৈকতবাড়ী, কাজিপাড়া, শিমুলতোলী বাজার ও বিরল উপজেলাধীন তেঘরা মহেশপুর, নিজামপুর, তেঁতুলতলা, রতিগাও গ্রামের বিদ্যুতায়ন তিনি উদ্বোধন করেন। সেইসঙ্গে বিরল উপজেলার অসহায় মুক্তিযোদ্ধাদের অর্থ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি যোগ দেন। 

তথ্য প্রযুক্তির এই আধুনিক বিশ্বে শিক্ষার কোনও বিকল্প নেই উল্লেখ করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিরলে এখন অর্থনীতি উন্নয়ন হাতছানি দিচ্ছে। কিছু দিনের মধ্যে স্থলবন্দর চালু হবে। তাই পড়াশোনায় বিরলবাসীদের আরও অগ্রগামী হতে হবে। 

কাজীপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাইন উদ্দীন আহাম্মেদের সভাপতিত্বে ও বিরল অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন তিনি।

/পিএইচসি/এইচকে/

লাইভ

টপ