behind the news
Vision  ad on bangla Tribune

‘মিথ্যা মামলার হিড়িকে দেশবাসী আতঙ্কিত’

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৫:১৮, এপ্রিল ০২, ২০১৬

মির্জা ফখরুল ইসলাম আলমগীরজাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডা. আরিফুর রহমান মোল্লাকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়েরের হিড়িকে দেশবাসী এখন আতঙ্কিত।এ ঘটনাকে বর্তমান শাসকগোষ্ঠীর হিংস্র রাজনীতির আরেকটি উদাহরণ বলেও মন্তব্য করেন।
ফখরুল বলেন, জাসাস নেতা আরিফুর রহমান মোল্লাকে আগের একটি মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতার বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক চলমান হিংস্র রাজনীতির আরও একটি উদাহরণ। অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। শনিবার দুপুরে আরিফুর রহমান মোল্লাকে গ্রেফতারের ঘটনায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব বলেন।
বিবৃতিতে বিএনপির মহাসচিব আরও বলেন, বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে। আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গ্রেফতার বাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে। বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়েরের হিড়িকে দেশবাসী এখন আতঙ্কিত।
প্রসঙ্গত, শুক্রবার রাত সাড়ে এগারোটায় পুরানো একটি মামলায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জাসাসের ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডা. আরিফুর রহমান মোল্লাকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে।

এমএম/আপ- এপিএইচ/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ