জাতীয় পার্টির ত্রিবার্ষিক কাউন্সিল ১৪ মে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০০, এপ্রিল ০৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৭:০০, এপ্রিল ০৪, ২০১৬

জাতীয় পার্টি

জাতীয় পার্টির ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে আগামী ১৪ মে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এই কাউন্সিল অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার সোমবার (৪ এপ্রিল) এক সংবাদ সম্মেলনে এ কথা জানান । তিনি জানান, কাউন্সিল অধিবেশনে ৫০ হাজার কাউন্সিলর ও ডেলিগেট অংশ নেবেন বলে আশা করছেন তারা।

রুহুল আমিন হাওলাদার জানান, আগামী ১৬ এপ্রিল এই কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে এখনও ৭টি জেলায় দলীয় কাউন্সিল হয়নি। এছাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের কারণেও কাউন্সিলের তারিখ পরিবর্তন করা হলো বলে তিনি উল্লেখ করেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও দক্ষিণের সভাপতি সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, পার্টির উত্তরের সভাপতি এস এম ফয়সাল চিশতি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া প্রমুখ।

রুহুল আমিন হাওলাদার বলেন, ‘দুই পর্বের এ কাউন্সিলের প্রথম পর্ব অনুষ্ঠিত হবে সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত। এ পর্বে থাকবেন আমন্ত্রিত অতিথি ও ডেলিগেটরা। আর দ্বিতীয় পর্ব শুরু হবে বিকাল ৩টায়। এ পর্বে শুধু কাউন্সিলররা অংশ নেবেন। তারাই আগামী দিনের জাতীয় পার্টির নেতৃত্ব নির্বাচন করবেন।’

জাতীয় পার্টির কো- চেয়ারম্যান জি এম কাদের বলেন, ‘১৩টি ইউনিয়ন পরিষদে আমরা জয় পেয়েছি। দলের নেতা-কর্মীরা নির্বাচন চায়। তাই জাতীয় পার্টি এ নির্বাচনে অংশ নিয়েছে।’

তিনি জয়লাভের সম্ভাবনা রয়েছে এমন ৩৫টি ইউনিয়ন পরিষদের ১১১টি কেন্দ্রে আবার ভোট গ্রহণের দাবি জানান।

সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদসহ পার্টির মন্ত্রী, প্রতিমন্ত্রী ও এমপিসহ সবাই কাউন্সিলে অংশ নেবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

/এফএস/ 

লাইভ

টপ