সরকার নির্বাচনের নামে তামাশা করছে: নোমান

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:১৪, এপ্রিল ২৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৪:১৫, এপ্রিল ২৪, ২০১৬

আব্দুল্লাহ আল নোমানতৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন নিয়ে সরকারের সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, সরকার নির্বাচনের নামে তামাশা করছে। জনগণকে তারা বায়স্কোপ দেখাচ্ছেন। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী জিয়া সমাজ কল্যাণ পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তৃতীয় ধাপের নির্বাচন আরও ভালো হয়েছে নির্বাচন কমিশনারের এমন বক্তব্যের সমালোচনা করে নোমান বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের জন্য কোনও শক্ত পদক্ষেপ নেয়নি। যেসব কেন্দ্রে ভোট ডাকাতি হয়েছে, সেসব কেন্দ্রের ফলও বাতিল করেনি। এমন কোনও ভোট কেন্দ্র নেই যেখানে বন্ধুকযুদ্ধ হয়নি।

আলোচনা সভায় বিএনপির এ নেতা আরও বলেন, দেশ লুটপাটে ভরে গেছে। টেলিভিশনে কথা বলে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামানো যাবে না। তারা যদি আমাদের আঘাত করে, তাহলে তাদেরও আঘাত করতে হবে। তা না হলে এ সরকারের পতন সম্ভব নয়।

সংগঠনের সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, ব্যারিস্টার পারভেজ আহমেদ, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রাকিবুল ইসলাম রিপন প্রমুখ।

আরও পড়তে পারেন: সরকার বায়স্কোপ দেখানোর চেষ্টা করছে: নোমান

/এসআইএস/এমও/

লাইভ

টপ