ডেইলি স্টারকে হারিয়ে বাংলা ট্রিবিউনের শুভ সূচনা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০৩, অক্টোবর ১৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:০৬, অক্টোবর ১৬, ২০১৬

ডেইলি স্টারকে হারিয়ে বাংলা ট্রিবিউনের শুভ সূচনাওয়ালটন ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটি (বিএসজেসি) আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে শুভ সূচনা করেছে বাংলা ট্রিবিউন। রবিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দ্য ডেইলি স্টারকে ৭২ রানে হারিয়েছে তারা।

যদিও খেলার শুরুতে টসে জিতে প্রথমে বাংলা ট্রিবিউনকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল ডেইলি স্টার। আর ব্যাটিংয়ে নেমেই ঝোড়ো সূচনা করে বাংলা ট্রিবিউন। নির্ধারিত ছয় ওভারে তিন উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে তারা। যেখানে রাইসুল ইসলাম দলের পক্ষে সর্বোচ্চ ৫৬ ও আতিকুর রহমান ২৭ রান করেন।

জবাবে খেলতে নেমে খেলতে নেমে ডেইলি স্টার ৫৪ রানেই গুটিয়ে যায়।

স্কোর : বাংলা ট্রিবিউন-১২৬/৩ ও ডেইলি স্টার-৫৪/৬)। ম্যাচ সেরা হন জয়ী দলের রাইসুল।

উল্লেখ্য, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির ব্যবস্থাপনায় এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় রবিবার থেকে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হয়েছে ৬ দিনব্যাপী ওয়ালটন-বিএসজেসি মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬। প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  ড.শ্রী বীরেন শিকদার, এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ওয়ালটনের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, অপারেটিভ ডিরেক্টর উদয় হাকীম, সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম, বাংলাদেশ হকি ফেডারেশনেরসহ সভাপতি শফিউল্লাহ আল মুনীর, এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. মাঈন উদ্দিন তারেক, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শামীম, টুর্নামেন্ট কমিটির আহবায়ক কামাল হোসেন বাবলু, সাবেক সভাপতি নাসিমুল হাসান দোদুল ,বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. ইয়াহিয়া ও হকি স্টেডিয়ামের প্রশাসক মশিউর রহমান। এদিন ম্যাচ সেরা খেলোয়াড়দের হাতে ক্রেস্ট তুলে দেন সাবেক জাতীয় ক্রিকেটার জাভেদ ওমর বেলিম গুল্লু।

/এফআইআর/

 

 

 

 

লাইভ

টপ