আবারও সহজ জয় কুমিল্লার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:২৫, নভেম্বর ৩০, ২০১৬ | সর্বশেষ আপডেট : ২১:৫৫, নভেম্বর ৩০, ২০১৬

মারলন স্যামুয়েলস ৪১ বলে ৫৫*বড্ড দেরিতে ফর্ম ফিরে পাওয়ার কথা মনে করিয়ে দিয়ে আবারও সহজ জয় তুলে নিল মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রাজশাহী কিংসের করা ১২৪ রানের সংগ্রহ টপকাতে তারা খরচ করল মাত্র দুটি উইকেট। ৮ বল হাতে রেখে তারা ম্যাচ জিতে নিয়েছে ৮ উইকেটে। 

গত ম্যাচে বরিশাল বুলসের বিপক্ষে জ্বলে উঠেছিল আহমেদ শেহজাদের ব্যাট। ৬১ রান করেছিলেন তিনি। আজ বুধবার সেখান থেকেই শুরু করলেন শেহজাদ। দলীয় ১০৬ রানে বিদায় নেন তিনি। ৪৫ বলে ৪টি চার ও এক ছক্কায় ৪৬ রান করার পর ফরহাদ রেজার বলে লং অনে জেমস ফ্র্যাঙ্কলিনের হাতে ধরা পড়েন শেহজাদ। 

মারলন স্যামুয়েলস গত ম্যাচে ছিলেন ২৭ রানে অপরাজিত। আজ আবার নিজের উইকেট অক্ষত রাখলেন তিনি। ৪১ বলে ৫৫ রানের ইনিংস খেলে কুমিল্লার জয়কে সহজ করে দেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান। ইনিংসটি তিনি সাজিয়েছিলেন ২ চার ও ৪ ছক্কায়। দশম ওভারে মেহেদী হাসান মিরাজকে টানা তিনটি ছক্কা মারেন স্যামুয়েলস। নাজমুল ইসলামকে আরেকটি ছয় মেরে তিনি পূর্ণ করেন তার হাফসেঞ্চুরি। 

শুরুতে ইমরুল কায়েস অতি আত্মবিশ্বাসী এক সুইপ শটে স্কয়ার লেগে সাব্বির রহমানের হাতে মিরাজের উইকেটে পরিণত হওয়ার পরই যা একটু উদযাপন করেছিল রাজশাহী। এর পর আর কোনও উদযাপনের সুযোগ তারা পায়নি। কারণ শেহজাদের বিদায়ের সময় অনেকটাই নিশ্চিত হয়ে যায় ম্যাচের ভাগ্য। বাকি কাজটা সেরেছেন স্যামুয়েলস।

/আরএম/কেআর/

লাইভ

টপ