behind the news
Vision  ad on bangla Tribune

সোমবার জানা যাবে নতুন ফুটবল কোচের নাম

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৯:৩৫, জানুয়ারি ১৪, ২০১৭

সোমবার জানা যাবে নতুন ফুটবল কোচের নামআগামী সোমবার জাতীয় ফুটবল দলের নতুন বিদেশি কোচের নাম ঘোষণা করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। শনিবার বাফুফে ভবনে এমন তথ্য জানিয়েছেন বাফুফে সহ-সভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের পরবর্তী মিশন হচ্ছে ঢাকায় মার্চের মাঝামাঝি অনুষ্টিতব্য বঙ্গবন্ধু গোল্ড কাপ। এর প্রস্তুতিতে ২০ অথবা ২১ জানুয়ারি থেকে জাতীয় দলের প্রাথমিক ক্যাম্প শুরু হবে। প্রাথমিকভাবে বাফুফের স্থানীয় কোচরাই ৪০ জনের একটি স্কোয়াড গড়ে দেবেন। পরে নতুন কোচ এসে চূড়ান্ত স্কোয়াড বাছাই করবেন।

কাজী নাবিল আহমেদ প্রসঙ্গটি নিশ্চিত করে বলেন, ‘বাংলাদেশ জাতীয় ফুটবল দলের নতুন কোচ কে হবেন তা নিয়ে নানা আলাপ আলোচনা হচ্ছে। তবে এটুকু বলতে পারি সোমবার আমরা এটি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেবো। আর এ বছরের শেষে যেহেতু সাফ চ্যাম্পিয়নশিপ আছে তাই নতুন করে আবার কোচ আমরা নেব না। আর একই কোচ সাফ চ্যাম্পিয়নশিপ পর্যন্ত দায়িত্বে থাকবেন।’

কাজী নাবিল আরও জানান যে এসময় প্রস্তুতির জন্য বেশ কয়েকটি ম্যাচ খেলবে জাতীয় দল, ‘বঙ্গবন্ধু গোল্ড কাপ ও সাফ চ্যাম্পিয়নশিপ খেলার আগে দেশে ও বিদেশে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে জাতীয় দল। দলের প্রস্তুতিতে কোনও ঘাটতি রাখা হবে না।’

এছাড়া জন হুইটালকে স্ট্রেংথ ও কন্ডিশনিং কোচ হিসেবেও নিয়োগ দেওয়া হয়েছে বলে জানান তিনি। সঙ্গে গোলকিপিং কোচ রায়ান স্যান্ডফোর্ডের নিয়োগ আরও তিন মাসের জন্য বাড়ানো হয়েছে।

/আরএম/এফআইআর/

ULAB

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ