behind the news
Vision  ad on bangla Tribune

তামিম মুম্বাইয়ে, গলে সাকিব

বাংলা ট্রিবিউন রিপোর্ট, শ্রীলঙ্কা (কলম্বো) থেকে২০:৪৮, মার্চ ২০, ২০১৭

তামিম ও সাকিববাংলাদেশের শততম টেস্ট জয়ের নায়ক তামিম ইকবাল ও সাকিব আল হাসান। তাদের দুইজনের একজন হয়েছেন ম্যাচসেরা, আরেকজন সিরিজের। কলম্বোতে শ্রীলঙ্কাকে হারানোর আনন্দ ভাগাভাগি করতে তারা দুইজন দুইদিকে ছুটেছেন।

সোমবার তামিমের ২৮তম জন্মদিন। বাংলাদেশের এ ওপেনার জন্মদিনে স্ত্রী ও সন্তানের সঙ্গে সময় কাটাতে মুম্বাই গেছেন। তামিম মুম্বাই পৌঁছানোর আগে থেকে সেখানে ছিলেন স্ত্রী আয়েশা সিদ্দিকী ও ছেলে আরহাম। তাদের সাথে একান্তেই জন্মদিনের আনন্দ ভাগাভাগি করতে চেয়েছেন তামিম। শ্রীলঙ্কা থেকে ছুটি নিয়ে তাই নিজের জন্মদিনে চলে গেলেন ভারতে। কাল মঙ্গলবার দলের সঙ্গে অনুশীলনে থাকবেন না এ ওপেনার।

অন্যদিকে সাকিব তার স্ত্রী উম্মে শিশিরকে নিয়ে গেছেন গলের সৌন্দর্য্য উপভোগ করতে। এছাড়া শততম টেস্টের একাদশে খেলা ক্রিকেটাররা কলম্বোর আশপাশে ঘোরাঘুরি করে সময় কাটিয়েছেন। মুশফিক অবশ্য তার স্ত্রীকে নিয়ে লং ড্রাইভে বের হয়েছেন। হয়তো কলম্বোর আশপাশটা ঘুরে দেখবেন তিনি।

শততম টেস্ট জয়ের দুই সদস্য ইমরুল কায়েস ও শুভাশীষ রায় সারাদিন হোটেলে থেকে দুপুরে বের হয়েছেন কলম্বোর বিখ্যাত ক্রেসক্যাট ফুড কোর্টে। সেখানেই দুপুরের খাবার খেয়েছেন তারা। সব মিলিয়ে অনেকটাই অবসরে কাটছে শততম টেস্ট জয়ের নায়কদের। মঙ্গলবার ঘাম ঝরানো ম্যাচ দিয়ে মূলত ওয়ানডে সিরিজে টাইগারদের আসল প্রস্তুতি শুরু হবে।

রবিবার ৮২ রানের ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার পেয়েছিলেন তামিম। জন্মদিনে এর চেয়ে বড় পুরস্কার আর কী হতে পারে তামিমের জন্য। ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করে বাংলাদেশের শততম টেস্টের ঐতিহাসিক জয়ের সবচেয়ে বড় অবদান তার।

সাকিবও কম নয়, শততম টেস্টে সেঞ্চুরি ও ৬ উইকেট নিয়ে নতুন মাইলফলকে পৌঁছান তিনি। সেই হিসেবে আনন্দটা তার প্রাপ্যই।

/আরআই/এফএইচএম/

ULAB
Global Brand  ad on Bangla Tribune

লাইভ

টপ