Vision  ad on bangla Tribune

আশা-নিরাশার দোলাচলে রূপগঞ্জ

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৯:৩৯, মে ২০, ২০১৭


পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়ে ১২ পয়েন্ট নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষ করেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। তবু খুশি হতে পারছেন না ক্লাবটির খেলোয়াড়-কর্মকর্তারা। তাদের কপালে চিন্তার ভাঁজ। সুপার সিক্সে খেলার জন্য রূপগঞ্জকে তাকিয়ে থাকতে হচ্ছে মোহামেডান ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের লড়াইয়ের দিকে।  রবিবার বিকেএসপিতে অনুষ্ঠেয় এই ম্যাচে বড় ব্যবধানে হেরে যাওয়া দলকে পেছনে ফেলে সুপার লিগ নিশ্চিত করতে পারে রূপগঞ্জ।

রূপগঞ্জের মতো মোহামেডান আর শেখ জামালেরও ১২ পয়েন্ট। তিন দলের মধ্যে নেট রান রেটে সবচেয়ে এগিয়ে শেখ জামাল (+০.০৪১)। এরপরে আছে মোহামেডান (-০.১২৭), সবার পরে রূপগঞ্জ (-০.১৯২)। তিন দলের মধ্যে দুই দল যেতে পারবে বলে সুপার লিগে ওঠার লড়াই দারুণ জমজমাট।

শনিবার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ২৭২ রানের ভালো সংগ্রহ গড়ে পারটেক্স। সর্বোচ্চ ৯১ রান আসে যতীন সাক্সেনার ব্যাট থেকে। দ্বিতীয় সর্বোচ্চ ৫০ রান করেন সাজ্জাদ হোসেন।

৩৮ রানে ৪ উইকেট নিয়ে রূপগঞ্জের সেরা বোলার সৈয়দ রাসেল। মোশাররফ ৩ উইকেট নেন ৫৪ রান খরচায়।

২৭৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় রূপগঞ্জ। রাজা আলী দারের দুর্ভাগ্য, মাত্র ১ রানের জন্য সেঞ্চুরির দেখা পান নি। ৯৯ বলে খেলা ৯৯ রানের ইনিংসটি সাজানো ১০টি চার ও একটি ছক্কায়। রাজা আলীর পাশাপাশি মাহমুদুল হাসানের ৭০ রানের ইনিংসও অবদান রাখে রূপগঞ্জের জয়ে।

পারটেক্সের হয়ে ৪২ রানে ২ উইকেট নেন মামুন হোসেন।

/আরআই/এএআর/

 

 

 

 

 

 

 

ULAB

লাইভ

টপ