এগিয়ে যেতে পারল না আবাহনী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৭, মে ২০, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:০৭, মে ২০, ২০১৭

ম্যাচসেরা মার্শাল আইয়ুব প্রাইম দোলেশ্বরকে হারিয়ে সুপার লিগের আগে পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল আবাহনীর। কিন্তু দোলেশ্বরের বিপক্ষে ৪ উইকেটে হেরে ১৬ পয়েন্ট নিয়েই সুপার লিগ লড়াইয়ে নামতে হচ্ছে গতবারের চ্যাম্পিয়নদের। শনিবার এই ম্যাচটি জিততে পারলে শিরোপার দৌঁড়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সের সঙ্গে টক্কর দিতে পারতো আবাহনী। তাদের সেই আশা ভেস্তে গেল। গাজী এক ম্যাচ হাতে রেখে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

এদিন টস জিতে আগে ব্যাটিং করা আবাহনী নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৪৬ রান করে। আফিফ হোসেনের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৯৪ রান। এছাড়া মানাম শর্মা অপরাজিত ৩৭ ও মিঠুন ৩৪ রান করেছেন।

দোলেশ্বরের বোলারদের মধ্যে আরাফাত সানি ৩৪ রানে নিয়েছেন দুটি উইকেট। এছাড়া ফরহাদ রেজা, হাবিবুর রহমান ও শরিফউল্লাহ প্রত্যেকে নিয়েছেন একটি করে উইকেট।

২৪৭ রানের জয়ের লক্ষ্যে খেলতে নামে দোলেশ্বর। মার্শাল আইয়ুব ও শাহরিয়ার নাফীসের হাফসেঞ্চুরিতে ১৭ বল হাতে রেখে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা। মার্শাল ৯৪ বলে ৯ চার ও ১ ছক্কায় ৮৩ রান করে দুর্ভাগ্যজনক রান আউটের শিকার হয়েছেন। এছাড়া নাফীস খেলেছেন ৬৯ রানের ইনিংস।

আবাহনীর বোলারদের মধ্যে আবু জায়েদ রাহী সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া মানাম শর্মা পেয়েছেন একটি উইকেট।

/আরআই/এফএইচএম/

লাইভ

টপ